Main Menu

সিলেটে নিখোঁজ টমটম চালকের লাশ উদ্ধার

বৈশাখী নিউজ ২৪ ডটকম: এগার দিন নিখোঁজ থাকার পর সুনামগঞ্জের জগন্নাথপুরের এক টমটম চালকের গলিত লাশ সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত দেড়টায় সিলেটের দক্ষিন সুরমা উপজেলার রশিদপুর এলাকায় ঝোপের ভেতর থেকে জগন্নাথপুর থানা পুলিশ সাইদুল ইসলাম (১৭) নামে ওই চালকের লাশ উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

সাইদুল ।জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বাউরকাপন গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে। এঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও চালকের পরিবারের লোকজন জানান, জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের বাউরকাপন এলাকার মৃত শফিক মিয়ার ছেলে টমটম চালক সাইদুল ইসলামকে তারপূর্ব পরিচিত সিলেটের রশিদপুর বাজারের নৈশ প্রহরী শরিফ মিয়া গত ১১ আগষ্ট (ঈদের আগের দিন রবিবার) সকালে টমটম গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। এঘটনায় চালকের বড় ভাই রিয়াজুল হক জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। বুধবার দিবাগত মধ্যরাতে জগন্নাথপুর থানা পুলিশ খবব পায় নিখোঁজ টমটম চালকের লাশ সিলেটর রশিদপুর এলাকায় পাওয়া গেছে। এখবর পেয়ে বৃহস্পতিবার ভোররাতে পুলিশ ওই চালকের গলিত লাশ উদ্ধার করে।

এঘটনায় পুলিশ বৃহস্পতিবার সকালের দিকে ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর থানার হাতিকুড়া গ্রামের গোপাল দেবনাথের ছেলে কাজল দেবনাথ (২৬)কে টমটম গাড়ীসহ আটক করেছে।

চালকের বড়ভাই রিয়াজুল হক বলেন, আমার ভাইকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে ঘাতকরা হত্যা করেছে। আটকৃত যুবক পুলিশের নিকট হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে বলে তিনি জানিয়েছেন।

জগন্নাথপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারনা করছি এটি হত্যাকান্ড হতে পারে। আটককৃত যুবককে এখনও জিঞ্জাসাবাদ চলছে। আমরা গুরুত্বসহকারে তদন্ত করছি।

জগন্নাথপুরের সার্কেল অফিসার সহকারি পুলিশ সুপার মো: মাহমুদুল হাসান চৌধুরী বলেন, এবিষয়ে তদন্ত শেষে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে। আটককৃতকে এখনও পুলিশ জিঙ্গাসাবাদ করছে।

Share





Related News

Comments are Closed