Main Menu

সিলেট সদরে দুটি ক্রাশার মেশিন জব্দ

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের অনন্তপুর গ্রামের নিকটস্থ শাহজালাল তৃতীয় সেতুর নিচ থেকে পাথর ভাঙ্গার দুটি অবৈধ ক্রাশার মেশিন জব্দ করা হয়েছে। মঙ্গলবার বেলা দেড়টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ এক অভিযান চালিয়ে এ মেশিন দুটি জব্দ করেন।

জানা গেছে, অনন্তপুর গ্রামের নিকটস্থ শাহজালাল তৃতীয় সেতুর নিচে সরকারি জায়গার মধ্যে দীর্ঘদিন ধরে অবৈধভাবে পাথর ভাঙ্গার ব্যবসা ও নদী থেকে বালু উত্তোলন করে আসছিল একটি চক্র। তাদের অবৈধ এ ব্যবসার কারণে ক্ষতিগ্রস্থ হচ্ছিল স্থানীয় সড়ক। এর ফলে স্থানীয় ইনাতাবাদ, অনন্তপুর ও পাইকারগাঁও গ্রামবাসী স¤প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন। এরই প্রেক্ষিতে মঙ্গলবার অভিযান চালায় উপজেলা প্রশাসন।

অভিযানকালে পাথর ভাঙ্গার দুটি ক্রাশার মেশিন জব্দ করা হয়। এছাড়া নদী থেকে বালু উত্তোলন বন্ধ করতে ৭ দিনের আলটিমেটামও দেয়া হয়।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ বলেন, ‘পাথর ভাঙ্গার মেশিন দুটি ছিল লাইসেন্সবিহীন। এজন্য এগুলো জব্দ করা হয়েছে। এছাড়া নদী থেকে বালু উত্তোলন বন্ধ করতেও নির্দেশ দেওয়া হয়েছে।’

Share





Related News

Comments are Closed