Main Menu

বাহুবলে কার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: হবিগঞ্জের বাহুবলে প্রাইভেটকারের চাপায় আশরাফুল ইসলাম (৩৫) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

রবিবার (১৮ আগস্ট) বিকেল ৪টায় ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার মুগকান্দি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্য ময়মনসিংহ জেলার পাগলা থানার পাইতল ইউনিয়নের দেউলপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশ সদস্য আশরাফুল ঈদের ছুটি কাটিয়ে মোটরসাইকেল যোগে তার কর্মস্থল সিলেটের উদ্যোশে রওয়ানা দেয়। পথিমধ্যে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে পৌছলে অজ্ঞাতনামা ঢাকা গামী একটি প্রাইভেটকার চাপা দিলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার ১০ মিনিটের ব্যবধানে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। বাহুবল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। সোমবার তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

নিহত কনস্টেবলের সহকর্মী ও বন্ধু সাহাবুদ্দিন সাগর জানান, আশরাফুল ইসলাম অত্যন্ত ভাল মানুষ ছিলেন। তার মৃত্যুতে পরিবারের লোকজন ভেঙ্গে পড়েছেন। অন্যান্য সহকর্মীরাও নিজেদের ফেইসবুকে শোক প্রকাশ করেছেন। সে অবিবাহিত ছিল, ২০১৬ সালে পুলিশ কনস্টেবল পদে চাকুরীতে যোগদান করে। তার পরিবারের সবার ছোট ছিল আশরাফুল।

Share





Related News

Comments are Closed