Main Menu

বাহুবলে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং সিএনজি অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বেলা ১২টার দিকে ও ভোররাতে এই দুর্ঘটনাগুলো ঘটে। নিহতদের একজন হলেন- আলফু মিয়া (৭০)। তিনি বাহুবল উপজেলার নরিকেলতলা এলাকার মৃত মারফত উল্লার ছেলে। অপর নিহতের পরিচয় পাওয়া যায়নি।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, দুপুরে বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশার যাত্রী আলফু মিয়া। এ সময় গুরুতর আহত হন বাহুবল উপজেলার গকুলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল আহমেদ (৬০) এবং মালিক মিয়ার ছেলে রাহেল মিয়া (৬০)। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনার পর স্থানীয় জনতা প্রায় আধাঘন্টা মহাসড়কে অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বাহুবল মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় ট্রাকের চালক এবং তার সহকারীকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি কামরুজ্জামান।

অপরদিকে বৃহস্পতিবার ভোররাতে বাহুবল উপজেলার নতুন বাজার নামক স্থানে মৌলবীবাজার সড়কে একটি পিকআপ ভ্যানের চাপায় অজ্ঞাত ব্যক্তির (৪৫) মৃত্যু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহের পরিচয় পাওয়া যায়নি। মরদেহটি হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) জুয়েল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Share





Related News

Comments are Closed