Main Menu

জগন্নাথপুরে রিচমুনসহ ৩টি ফার্মেসীকে জরিমানা

জগন্নাথপুর সংবাদদাতা: সুনামগঞ্জের জগন্নাথপুরে র‌্যাব ও ভুক্তা অধিকারের যৌথ অভিযানে রিচমুন অভিজাত কনফেকশনারীসহ তিনটি ফার্মেসীতে ৯৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (অতি: দায়িত্ব) মোহাম্মদ ফয়েজ উল্লাহ নেতৃত্বে র‌্যাব ৯ এর লেফটেন্যান্ট কর্ণেল ফয়ছল আহমদসহ একদল র‌্যাব সদস্য ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় উপজেলার পৌর শহরের রিচমুন অভিজাত কনফেকশনারীতে নোংরা পরিবেশে মিস্টি তৈরী করা ও মিষ্টির মধ্যে তেলাপোকা ও টিকটিকি সহ পোকামাকড় পাওয়ায় ৮০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

এদিকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করার দায়ে শাহ জালাল ফার্মেসীকে ১০ হাজার টাকা, শাহ পরান ফার্মেসীকে ৬ হাজার টাকা, তামজিদ মেডিকেল হলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (অতি: দায়িত্ব) মোহাম্মদ ফয়েজ উল্লাহ বলেন, ভ্রাম্যমাণ আদালত সরকারের সমন্বিত উদ্যোগ, কঠোরভাবে আইন প্রয়োগ এবং ব্যবসায়ীদের সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

আজ অভিযান পরিচালনার সময় নোংরা পরিবেশে মিস্টি তৈরী করা ও মিষ্টির মধ্যে তেলাপোকা ও টিকটিকি সহ পোকামাকড় পাওয়ায় জরিমানা আদায় করা হয় এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করার দায়ে ৩টি প্রতিষ্টানকে জরিমানা করা হয়। মোট ৪টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৯৮ হাজার টাকা জরিমানা করা হয়।

Share





Related News

Comments are Closed