Main Menu

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও রানীশংকৈল উপজেলায় পৃথক বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ সব ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৩ জুলাই) বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশ ইউপির সরকার ও চোষপাড়া দালাল বস্তী গ্রামে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুরুল ইসলাম (৪৬), আব্দুল জব্বার (৪০), আবু সাইদ (১৭) ও রফিকুল ইসলাম (৩৫)। নিহতদের ৩ জন ও আহতদের মধ্যে ৯ জনের বাড়ি রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউপির জগদল ও আলসিয়া গ্রামে। নিহত অপরজন ও আহত ৫ জনের বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার চোষপাড়া দালালবস্তী গ্রামে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক জানান, নিহত নুরুল ও রফিকুল ইসলামসহ আহতরা আমবাগানের শ্রমিক। আব্দুল জব্বার পেশায় কৃষক। ঘটনার সময় তারা মাঠে কাজ করছিলেন।

চোষপাড়া দালালবস্তী গ্রামের আবু সাইদ মাঠে হাঁস আনতে গিয়ে বজ্রপাতে মারা গেছেন বলে জানান রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম জানান, বজ্রপাতের পর হাসপাতালে ১৬ জন রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ১ জন মারা যান। তার নাম নুরুল ইসলাম। হাসপাতালে ভর্তিদের মধ্যে কারো শরীর বজ্রপাতে ঝলসে গেছে। এদের মধ্যে সোবহান আলী (৪০) ও বাবুল হক (২৮) অবস্থা আশঙ্কাজনক। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে।

Share





Related News

Comments are Closed