Main Menu

বিচারকের সামনেই যুবককে হত্যা করলো আসামি

বৈশাখী নিউজ ডেস্ক: কুমিল্লায় আদালতে বিচারকাজ চলাকালে এক আসামির ছুরিকাঘাতে একই মামলার অপর এক আসামি নিহত হয়েছেন। নিহতের নাম ফারুক (২৮)। তিনি জেলার লাকসাম পৌরসভার ৯ নং ওয়ার্ডের অহিদ উল্লাহর পুত্র। আর ছুরিকাঘাতকারী হাসান একই এলাকার সহিদ উল্লাহর পুত্র।

সোমবার (১৫ জুলাই) সকাল ১১টার দিকে কুমিল্লার তৃতীয় জেলা ও দায়রা জজ আদালতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ২০০৭ সালে মনোহরগঞ্জ থানার একটি হত্যা মামলায় হাজিরা দিতে সোমবার সকালে আদালতে আসে আসামি হাসান ও ফারুক। কুমিল্লার তৃতীয় জেলা জজ আদালতের বিচারক ফাতেমা ফেরদৌসের আদালতে বিচারকাজ শুরু হওয়ার আগ মুহূর্তে হাসান ছুরিকাঘাত করার জন্য ফারুককে তাড়া করেন। এসময় ফারুক দৌড়ে দিয়ে বিচারকের খাস কামরায় প্রবেশ করলে সেখানেই তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করেন হাসান।

বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিকভাবে আসামি হাসানকে আটক করে আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা।

এদিকে নিহত ফারুকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ফারুককে অপর এক আসামি ছুরিকাঘাত করার পর আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ছবিতে নিহত ফারুক (বামে) ও হত্যাকারী হাসান

ঘটনার খবর পেয়ে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম কুমিল্লা জেলা জজ আদালত ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেছেন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, এতো নিরাপত্তার মাঝেও আসামির ছুরি নিয়ে আদালতে প্রবেশের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share





Related News

Comments are Closed