Main Menu

‘প্রেমিক যুগলের’ সন্ধান মিলেনি, কারাগারে মা

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে পালিয়ে যাওয়া প্রেমিক প্রেমিকার সন্ধান মিলেনি এখনো। তবে পুলিশের চিরনী অভিযান অব্যাহত রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা যায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও দক্ষিণপাড়া গ্রামের মনু বিশ্বাসের স্কুল পড়ুয়া মেয়ে ৭ম শ্রেনীর ছাত্রীর (১৪) সঙ্গে একই এলাকার পূর্বপাড়া গ্রামের দরিদ্র সামরস মিয়ার ছেলে জমির আলীর (২২) র্দীঘদিন ধরে প্রেমের সর্ম্পক চলছিল। ছেলে মুসলিম আর মেয়ে হিন্দু হওয়ায় পরিবার কিংবা সমাজ এ সম্পর্ক মেনে নিবে না এমন আশঙ্কায় গত ২২ জুন রাতে অজানার উদ্দেশ্যে তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় মেয়ের বাবা মনু বিশ্বাস বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে ছেলেকে সহযোগিতা করার অভিযোগে গত ২৩ জুন রাতে ছেলের মা দিলারা বেগমকে পুলিশ আটক করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। তিনি কারাগারে রয়েছেন বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই কবির আহমদ বলেন, মামলার প্রেক্ষিতে আমরা স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে ধরতে চিরনী অভিযান চালিয়েছি। আশা করছি অচিরেই তারা ধরা পড়বে। প্রেম নাকি অপহরণ এটি বুঝা যাবে মেয়ে ও ছেলেটি উদ্ধারের পর।

তিনি বলেন, ছেলেকে সহযোগিতা করার অভিযোগ তাঁর মাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তিনি এখনও জেল হাজতে রয়েছেন।

Share





Related News

Comments are Closed