Main Menu

এরশাদ সিএমএইচে ভর্তি, অবস্থা সংকটাপন্ন

বৈশাখী নিউজ ডেস্ক: জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা সংকটাপন্ন। বুধবার (২৬ জুন) সকালে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তাকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এরশাদের ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানান, সিঙ্গাপুরের চিকিৎসা শেষে দেশে ফিরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল থেকেই চিকিৎসা নিচ্ছিলেন এরশাদ। কিন্তু বুধবার সকালে, তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে হাসপাতালের ক্রিটিক্যাল ইউনিটে নেওয়া হয়।

এর আগে, শারীরিক অবস্থার অবনতি হলে গত ২২ জুন তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রক্তে হিমোগ্লোবিন উৎপাদন বন্ধ হয়ে যাওয়ার কথা জানান এরশাদের চিকিৎসকরা। গুরুতর অসুস্থ হয়ে নির্বাচনে দলীয় প্রচার-প্রচারণার কার্যক্রমেও অংশ নিতে পারেননি তিনি।

নিজের আসন রংপুর-৩ এর পাশাপাশি ঢাকা-১৭ আসন থেকেও জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার কথা থাকলেও পরে নিজেকে ঢাকার আসন থেকে সরিয়ে নেন এরশাদ।

সিঙ্গাপুর থেকে ফিরে এসে নানা নাটকীয়তার মধ্যে দিয়ে তিনি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পদে আসীন করেন ভাই জি এম কাদেরকে। পরে নিজের সমুদয় সম্পত্তি দান করেন ট্রাস্টে।

Share





Related News

Comments are Closed