Main Menu

সিলেটে ভারতীয় সিগারেট জব্দ, আটক ১

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরীর টিলাগড় থেকে ভারতীয় সিগারেটের বড় একটি চালান জব্দ করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় এক চোরাচালানীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেল সাড়ে ৫টায় এসআই সৌমেন দাস ও এএসআই সঞ্জয় চন্দ্র দে’র নেতৃত্বে গোয়েন্দা দল টিলাগড়ের শাপলাবাগ এলাকার ৩নং রোডের ৬২ নং বাসায় অভিযান চালিয়ে চোরাকারবারিসহ সিগারেটের চালান আটক করে।

উদ্ধার হওয়া চালানে দুই লাখ শলা (জেট এক্সেলেন্ট ব্যান্ড স্পেশাল ফিল্ডার) সিগারেট ছিল।

আটক হওয়া চোরাকারবারীর নাম সেলিম আহমদ (৩০)। তিনি জকিগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আবদুল লতিফের ছেলে এবং বর্তমানে শাপলাবাগ এলাকার ৩নং রোডের ৬২ নং বাসার (সালমা ভিলা) বাসিন্দা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেলিম আহমদ জানিয়েছেন, অভিযানকালে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগি গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ এলাকার নুনু মিয়া (৬৫) পালিয়ে যায়।

মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে উল্লেখ করা হয়- সীমান্তবর্তী জৈন্তাপুর হয়ে ভারত থেকে চোরাইপথে এই সিগারেটের চালান বৃহস্পতিবার ভোররাত ৩টা থেকে ৫টার মধ্যে বাংলাদেশে ঢুকে। পরে গ্রেফতার হওয়া আসামি সেলিম আহমদের শাপলাবাগের বাসায় মজুদ করা হয়।

এব্যাপারে এসআই সৌমেন দাস বাদী হয়ে সেলিম ও তার সহযোগিকে (পলাতক) আসামি করে শাহপরাণ (রহ.) থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Share





Related News

Comments are Closed