Main Menu

গোলাপগঞ্জে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার করল যুবকরা

গোলাপগঞ্জ সংবাদদাতা: দীর্ঘদিন দিন থেকে সংস্কার কাজের অভাবে বেহাল দশায় থাকা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের সালামগাঁ সড়কটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করল এলাকার যুবকরা। দত্তরাইল গ্রামের দক্ষিণ দত্তরাইল ইয়ূথ সোসাইটির সদস্যরা সম্প্রতি রাস্তাটি সংস্কার কাজের উদ্যোগ নেন।

শুক্রবার (১৪ জুন) বাদ জু’মা দক্ষিণ দত্তরাইল ইয়ূথ সোসাইটির সদস্যদের স্বেচ্ছাশ্রমে ও এলাকাবাসীর সহযোগিতায় রাস্তার বিভিন্ন অংশ মেরামত করে যান চলাচলের উপযোগী করা হয়।

উল্লেখ্য, এলজিইডির আওতাধীন সড়কের ৭০০মিটার পাকাকরণ করা হয় ২০০৯ সালের প্রথম দিকে। পরবর্তীতে দীর্ঘ সময় পার হয়ে গেলেও রাস্তাটি সংস্কার না করায় চলাচলের প্রায় অনুপযোগী হয়ে পড়েছে। সম্প্রতি ভারি বৃষ্টিপাতে সড়কে বড় ধরনের গর্তের সৃষ্টি হলে যান চলাচল একবারে বন্ধ হয়ে যায়। গ্রামের একমাত্র রাস্তাটি বেহাল দশায় পরিনত হওয়ায় এলাকার জসগণ ভোগান্তিতে পড়তে হয়। স্বেচ্ছাশ্রমে ওই সড়কে যান চলাচলে উপযোগী করে তোলায় এলাকাবাসী ধন্যবাদ জানিয়েছেন দক্ষিণ দত্তরাইল ইয়ূথ সোসাইটির সদস্যদের।

দক্ষিণ দত্তরাইল ইয়ূথ সোসাইটির সাবেক সভাপতি রুহুল আমীন জানান, উপজেলার প্রাণকেন্দ্র ঢাকাদক্ষিণের সবচেয়ে কাছের সড়ক হচ্ছে এই দত্তরাইল গ্রামের মধ্য দিয়ে যাওয়া সালাম গাঁ রোড। অথচ এই সড়কের বড় অংশ এখনো কাঁচা রাস্তা। আর যেটুকু পাকা করা হয়েছে তার বেশীর অংশ বেহাল অবস্থা। তারা দ্রুত কাঁচা অংশের পাকাকরণ ও পাকা অংশের সংস্কার কাজের জোর দাবি জানান।

Share





Related News

Comments are Closed