Main Menu

সুনামগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ৬

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনা সংঘর্ষে ছয় যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

রোববার (২ জুন) সকাল ৭টার দিকে দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। এরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জের দুর্বকান্দার আফজাল হোসেন (১৬), মিলন মিয়া (১৫), সাগর মিয়া (১৬), লেগুনা চালক নোমান (২৪), শাল্লা উপজেলার নিয়ামতপুর গ্রামের নিমেশ চন্দ্র দাস (২২)। অন্য নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লিমন পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দিরাই পয়েন্টে যাত্রীদের নামিয়ে দেয়।

এর পর ফের সুনামগঞ্জ জেলা সদরে যাওয়ার পথে ওই পয়েন্টে দিরাইমুখী অপর একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।এসময় দুটি পরিবহনই সড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়।

এতে লেগুনার ছয় যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং আহত হন অন্তত পাঁচ যাত্রী। আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর মডেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর পরই বাসে থাকা চালক ও হেলপার পালিয়ে গেলেও পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত ৮ জন সদর হাসপাতালে এসেছিলেন। এদের মধ্যে ৫ জনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

Share





Related News

Comments are Closed