Main Menu

সাবেক এমপি গৌছ উদ্দিন আর নেই

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট ৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের সাবেক সংসদ সদস্য গৌছ উদ্দিন আর নেই।

শনিবার (১১ মে) সকাল ৮টায় ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

একেএম গৌছ উদ্দিন আহমদ ১৯৮৮ সালের ৩ মার্চ চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

গৌছ উদ্দিনের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা-সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার পিতা মরহুম তাহির আলী ছিলেন একজন সমাজসেবী।

এমপি গৌছ উদ্দিন যুক্তরাজ্য যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জেনিফার সারোয়ার লাক্সমীর পিতা এবং লন্ডন আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুর রহিম শামীমের শ্বশুর।

সাবেক এমপি গৌছ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী। পৃথক শোক বার্তায় তাঁরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Share





Related News

Comments are Closed