Main Menu

ওসমানীনগরে ভাগ্নে বৌকে ধর্ষণ, মামা শ্বশুর গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের ওসমানীনগরে মামা শশুরের ধর্ষণের শিকার হয়েছেন তিন সন্তানের জননী এক বিধবা নারী (৩৮)। বৃহস্পতিবার উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গ্রামতলা গ্রামে এ ঘটনাটি ঘটে।

এঘটনায় পুলিশ ধর্ষক সফজ্জুল হককে (৩৮) গ্রেফতার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। সে একই উপজেলার তাজপুর ইউনিয়নের ভাড়েরা গ্রামের আকলুছ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে নির্যাতিত নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণোগ্রাফি আইনে পৃথক দুটি মামলা (নং-১২ ও ১৩) দায়ের করেছেন।

ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৩ বছর পূর্বে স্বামী হারিয়ে এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে অসহায় জীবন যাপন করে আসছেন নির্যাতিত বিধবা ওই নারী। প্রায় ২ বছর পূর্বে জায়গা সংক্রান্ত একটি মামলার কাজে আসামী দূঃসম্পর্কের মামা শশুর সফজ্জুলকে নিয়ে সিলেটে যান। ওইদিন শহরের একটি হোটেলে রাত্রি যাপন করে বিয়ের প্রভোলন দিয়ে তাকে ধর্ষণ করে আসামী সফজ্জুল। একই সাথে ধর্ষণের ঘটনা মোবাইল ফোনের ক্যামেরায় ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে ধারণকৃত ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ বৃহস্পতিবার বেলা ২টার দিকে ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই গৌতুম সরকার বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী সফজ্জুল ঘটনার সত্যতা স্বীকার করেছে। তার কাছ থেকে ভিকটিমকে ধর্ষণের ভিডিওচিত্র উদ্ধার করেছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্যাতিতা ওই মহিলা বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওসমানীনগর থানায় এসে মামা শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষক শফজুলকে গোয়ালাবাজার এলাকা থেকে আটক করে। পরে শুক্রবার সকালে ওই মহিলার দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

Share





Related News

Comments are Closed