Main Menu

‘মামার বাড়ি’ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা

বৈশাখী নিউজ ডেস্ক: খাবারে মাছি থাকা, ফ্রিজে পূর্বের মাংস রেখে বিক্রয় করা, ফ্রিজে প্রস্তুতকৃত গ্রিল ও কাঁচা মাংস রাখা ও নোংরা পরিবেশে খাদ্য তৈরির অপরাধে মৌলভীবাজার শহরের অভিজাত রেস্টুরেন্ট ‘মামার বাড়ি’ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার দুপুরে অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আল-আমিন অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন। এসময় মৌলভীবাজার মডেল থানার পুলিশ উপস্থিত ছিল।

মামার বাড়ি রেস্টুরেন্টর ব্যবস্থাপক মুহিবুর রহমান বলেন, গত রাতের ঝড় বৃষ্টির মধ্যে তাড়াহুড়া করে খাবার রাখতে গিয়ে সব কিছু ঠিক মতো গুছিয়ে রাখা ও পরিষ্কার করা হয়নি।

অধিদপ্তরের সহকারী পরিচালক আল-আমিন বলেন, একজন ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করা হয়েছে। খাবারে মাছি থাকা, ফ্রিজে পূর্বের মাংস রেখে বিক্রয় করা, ফ্রিজে প্রস্তুতকৃত গ্রিল ও কাঁচা মাংস রাখা ও নোংরা পরিবেশে খাদ্য তৈরির অপরাধে তাদের ২০ হাজার টাকা জরিমানা ধার্য ও আদায় করা হয়।

তিনি আরো বলেন, মামার বাড়ি’র মতো বড় প্রতিষ্ঠানের প্রতি মানুষ একটি আস্তা নিয়ে খেতে আসেন। তাদের মধ্যে ভেজাল থাকাটা দুঃখজনক।

Share





Related News

Comments are Closed