Main Menu

মৌলভীবাজার সমিতি সিলেট’র কমিটি গঠন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি, সিলেটের বার্ষিক সাধারণ সভা-২০১৮, জীবন সদস্যদের পরিচিতি সম্বলিত মেম্বার’স ডাইরেক্টরি প্রকাশনা এবং ২০১৯-২০২০ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

১৬ মার্চ শনিবার সন্ধ্যা ৭টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত বার্ষিক সাধারন সভায় নতুন কমিঠি গঠন করা হয়।

মৌলভীবাজার সমিতি সিলেটের সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক এর সভাপতিত্বে ও অর্থ-সম্পাদক মোঃ আলীম উদ্দিন মান্নান এর পরিচালনায় সভায় সমিতির ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান এবং আয়-ব্যয় হিসাব ও প্রস্তাবিত বাজেট পেশ করেন অর্থ-সম্পাদক মোঃ আলীম উদ্দিন মান্নান।

বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয় এবং বাজেটের উপর মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন জীবন সদস্য ডাঃ মামুন পারভেজ, মুক্তিযোদ্ধা এম এ মতিন, কাজী আব্দুল জলিল খান, মাওলানা ফিরুজ উদ্দিন, এস.এম আতাউর রহমান, মোস্তফা জহিরুল ইসলাম, মাসুম আহমেদ চৌধুরী, লুৎফুর রহমান, কামাল হাসান ও মোসাম্মৎ বদরুন্নেসা।

পরে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা অধ্যাপক ডাঃ আজিজুর রহমান, এডভোকেট আব্দুল খালিক, এম.এ গণি ও উপদেষ্টা এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, কার্যকরী কমিটি থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি অধ্যাপক ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, যুগ্ম-সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, আহমদ মাহবুব ফেরদৌস।

মেম্বার’স ডাইরেক্টরি প্রকাশনা কমিটির সদস্য সচিব এম নুরুল হক সোহেল ও আহবায়ক উপদেষ্টা কাওছার আহমদ হায়দরীর বক্তব্যের মধ্য দিয়ে ডাইরেক্টরির মোড়ক উন্মোচন করা হয়।

২য় পর্বে সমিতির ২০১৯-২০২০ সালের কর্যনির্বাহী কমিটির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও সমিতির উপদেষ্টা জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার ও সমিতির উপদেষ্টা সাদ ওবায়দুল লতিফ চৌধুরী এবং অধ্যাপক সৈয়দ আব্দুল ওয়াদুদ। পরে প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্যের মধ্য দিয়ে ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটির সদস্যরা হলেন- সভাপতি হাজী এম এ মতিন, সহ-সভাপতি অধ্যাপক ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, মোঃ রুস্তম খান, সাধারণ সম্পাদক মোঃ সিকান্দার আলী, যুগ্ম-সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, আহমদ মাহবুব ফেরদৌস, অর্থ-সম্পাদক মোঃ আলীম উদ্দিন মান্নান, সাংগঠনিক সম্পাদক বদরুল হোসেন খান কামরান, সমাজকল্যাণ সম্পাদক এম নুরুল হক সোহেল, ক্রীড়া সম্পাদক এডভোকেট সাইফুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক দেবাশীষ কুমার সিংহ, প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম, দপ্তর সম্পাদক মোহাম্মদ মফিক আলী, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক শামীম আরা বেগম বেবী, কার্যনির্বাহী সদস্য- ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সৈয়দ মহসিন হোসেন, ডাঃ হোসাইন আহমদ, আবুল কাসেম, রাহাত তরফদার ও অঞ্জন কুমার দাস।

Share





Related News

Comments are Closed