Main Menu

সুনামগঞ্জ সীমান্তে মদ ও ইয়াবার চালান আটক

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে বিদেশি মদের বোতল সহ ৬০৪ পিস ইয়াবা ট্যাবলেট আটক করা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পৃথক দুটি অভিযান চালিয়ে সীমান্ত থেকে ওই দুটি মাদকের চালান আটক করেছে। আটককৃত মাদকদ্রব্যের মুল্য প্রায় দুই লাখ টাকা।

মঙ্গলবার সন্ধ্যায় মাদক আটকের ঘটনায় বিজিবির পক্ষ থেকে থানায় তিন মাদক ব্যবসায়ীকে পলাতক দেখিয়ে একটি মামলা দায়ের করা হয়।

মামলায় পলাতক আসামীরা হলো, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লালঘাট গ্রামের বারেক আলীর ছেলে মাসুদ আলী (২৮), একই গ্রামের জাবের আলীর ছেলে হরমুজ আলী (২৪) ও তারই সহোদর আবদুল আলী ভান্ডারী (২২)।

মঙ্গলবার ২৮-বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির সুনামগঞ্জের অধিনায়ক লে. কর্ণেল মাকসুদুল আলম জানান, ব্যাটালিয়নের তাহিরপুরের বাদাঘাট উত্তর ইউনিয়নের লাউড়েরগড় বিওপির বিজিবির টহল দল সোমবার রাতে সীমান্তের দশঘর এলাকায় কয়েকটি কালো প্যাকেটে মোড়ানো ৬০৪ পিস ইয়াবা ট্যাবলেট আটক করেছে। আটক ইয়াবার মুল্য প্রায় ১ লাখ ৮১ হাজার ২০০ শত টাকা।

অপরদিকে একই রাতে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লালঘাট গ্রাম থেকে ১২ বোতল বিদেশী মদ আটক করেছে। আটক মদের মুল্য প্রায় ১৮ হাজার টাকা।

বিজিবির অধিনায়ক আরো জানান, উপজেলার চারাগাঁও’র লালঘাট সীমান্তের বিদেশি মদের বোতল আটকের ঘটনায় মঙ্গলবার চারাগাঁও ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোনায়েম খান বাদী হয়ে তিন মাদক ব্যবসায়ীকে পলাতক দেখিয়ে বিজিবির পক্ষ থেকে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা করেছেন।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, বিজিবির মামলায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এছাড়াও লাউড়েরগড় সীমান্ত থেকে আটক ইয়াবার চালানের সাথে যারা জড়িত রয়েছে তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশের নিজস্ব গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে।

Share





Related News

Comments are Closed