Main Menu

সিলেটে এসএমই পণ্য মেলায় ব্যাংকের বুথ উদ্বোধন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটে এসএমই পন্য মেলা-২০১৯ এ বাংলাদেশ ব্যাংক সহ সকল তফসিলি ব্যাংকের বুথ উদ্বোধন করা হয়েছে।

গতকাল রোববার দুপুরে সিলেট নগরীর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে বাংলাদেশ ব্যাংক সিলেট এর নিবার্হী পরিচালক মোঃ তারিকুজ্জামান ও জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আসাদুজ্জামান তফসিলি ব্যাংক সমূহের বুথ উদ্বোধন করেন।

এ সময় বাংলাদেশ ব্যাংক এর উপমহাব্যবস্থাপক শামীমা নার্গিস, যুগ্ম-পরিচালক মোস্তবা রুম্মান চৌধুরী, উপ-পরিচালক রতেন্দ্র ভট্টাচার্য্য, জনতা ব্যাংকের কর্মকর্তা মোঃ আব্দুস সালাম ও মোঃ জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

এসএমই মেলার ব্যাংক স্টলে এবং আশে-পাশে জনতা ব্যাংক বিভিন্ন বুসিয়ার, নানা রংয়ের ফেস্টুনের মাধ্যমে স্টল বর্ণিল রঙে রঙ্গিন ছিল এবং ব্যাংকের মহাব্যবস্থাপক ও কর্মকর্তারা স্টলে উপস্থিত থেকে মেলা ও স্টলে আগত গ্রাহক, মহিলা উদ্যেক্তা সহ নানা ধরণের উদ্যোক্তাদের সাথে এসএমই খাতের লোন, নারী উদ্যোক্তা লোন, গ্রামীণ নারী কর্মস্থান লোনের ব্যাপারে কথা বলেন।

জনতা ব্যাংক লিমিটেড সিলেটের সকল ব্যবসায়ী ও উদ্যোক্তাদের ঋণ ও ব্যাংকিং সক্রান্ত বিষয়ে জানতে মেলার স্টলে এবং যে কোন সময়ে ব্যাংকের বিভাগীয় কার্যালয়, এরিয়া অফিসসহ যে কোন শাখায় যোগাযোগের জন্য অনুরোধ করা হয়। জনতা ব্যাংক লিমিটেড দেশ ও জনগনের উন্নয়নে অংশিদার হতে চায় উল্লেখ করে জনগনকে ব্যাংকের সাথে থাকার আহবান জানানো হয়।

Share





Related News

Comments are Closed