Main Menu

কাদেরকে দেখতে হাসপাতালে ফখরুল-মওদুদ-মঈন

বৈশাখী নিউজ ডেস্ক : গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার রাত সাড়ে ৯টার দিকে দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও ড. মঈন খানকে সাথে নিয়ে বিএসএমএমইউ পৌঁছান তিনি। রাত পৌনে ১০টার দিকে তাদের নিয়ে যাওয়া হয় বিএসএমএমইউ হৃদরোগ বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ)। রাত সোয়া ১০টার দিকে বিএনপি নেতারা বিএসএমএমইউ ত্যাগ করেন।

এসময় তারা গণমাধ্যমের কাছে কোনো মন্তব্য করেননি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘বলার কিছুই নেই।’ দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদও সাংবাদিকদের একই কথা বলেন।

রোববার সকালে শ্বাস-প্রশ্বাসজনিত সমস্যায় এই মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয় ওবায়দুল কাদেরকে। প্রাথমিক চিকিৎসার পর এনজিওগ্রাম করে চিকিৎসকরা তার হৃদযন্ত্রের রক্তনালীতে তিনটি ব্লক চিহ্নিত করেন। এর মধ্যে একটিতে স্টেন্ট (রিং) পরানোর পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়।

তবে পরে আবার তার রক্তচাপ কমে যায় এবং ইলেকট্রালাইট ইমব্যালেন্স দেখা দেয়। সর্বশেষ ব্রিফিংয়ে বিএসএমএমইউ উপাচার্য কনক কান্তি বড়ুয়া জানিয়েছেন, তার শরীরের অবস্থা উন্নতির দিকে। যে কারণে তাকে আপাতত দেশে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

Share





Related News

Comments are Closed