Main Menu

দুই জেলায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩

বৈশাখী নিউজ ডেস্ক: কিশোরগঞ্জ ও সিরাজগঞ্জে মঙ্গলবার দুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।

কিশোরগঞ্জে মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রাজিব (২৪) ও মোক্তাদির মিয়া (৬০) নামে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এছাড়া অটোরিকশা চালক জাহিদ (২৫) ও মনিরুল (৩৩) নামে আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকার আওলাদ মাড়াই কলের মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাজিব মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং মোক্তাদির মিয়া একই গ্রামের মৃত কাছু মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, একটি মামলায় আদালতে হাজিরা শেষে বাড়িতে যাওয়ার জন্য দুপুর সোয়া ২টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে কিশোরগঞ্জ থেকে করিমগঞ্জের চামড়াবন্দর যাচ্ছিলেন রাজিব, মোক্তাদির ও মনিরুল। আওলাদ মাড়াইকলের মোড় অতিক্রম করার সময় বেলা আড়াইটার দিকে বিপরীত দিক থেকে আসা একটি মাটিভর্তি লরি ট্রাক্টরের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালকের দুই পাশে থাকা রাজিব ও মোক্তাদির ঘটনাস্থলেইই মারা যান।

এছাড়া অটোরিকশা চালক জাহিদ ও আরেক যাত্রী মনিরুল গুরুতর আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে বিকাল ৩টায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি জানান, ঘটনার পর পরই ট্রলি ট্রাক্টরটির চালক পালিয়ে যায়। তবে ট্রলি টাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

অন্যদিকে সিরাজগঞ্জ-নলকা নির্মাণাধীন চারলেন মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজার এলাকায় মঙ্গলবার দুপুরে ট্রাকচাপায় এক তরুণীর মৃত্যু হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, দুপুর পৌনে একটার দিকে নির্মাণাধীন ওই মহাসড়কের শিয়ালকোল বাজার এলাকায় এক তরুণী রাস্তা পার হচ্ছিলেন। সেসময় সিরাজগঞ্জ থেকে নলকাগামী বালুবাহী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে সড়কে ছিটকে পড়ে এবং বিপরীত দিক থেকে আসা পণ্য ভর্তি অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে বালুবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশা চালক আহত হয়। এ দুর্ঘটনার পরপরই স্থানীয়রা বালুবাহী ট্রাকটি ভাঙচুর করে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

Share





Related News

Comments are Closed