Main Menu

ওসমানীনগরে অসুস্থ সাংবাদিককে অর্থ সহায়তা

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অসুস্থ সাংবাদিক এফএম আলী ফয়েজের চিকিৎসা সহায়তার জন্য সুরমা নিউজ টুয়েন্টি ফোর ডটকম’র সহায়তা তহবিলে সংগৃহিত অর্থ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রয়ারী) বিকেলে উপজেলার গোয়ালাবাজারস্থ সুরমা নিউজ টুয়েন্টি ফোর ডটকমের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে তার হাতে ১ লাখ নয় হাজার টাকা তুলে দেয়া হয়।

সুরমা নিউজ টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক জুবায়ের আহমদের সভাপতিত্বে এবং বার্তা সম্পাদক আনোয়ার হোসেন আনার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবুল লেইছ, আলাউর রহমান আলা। স্বাগত বক্তব্য রাখেন ‘সুরমা নিউজ টুয়েন্টি ফোর ডটকম’র প্রকাশক সাহেল আহমদ। বক্তারা সুরমা নিউজের এমন উদ্যোগকে স্বাগত জানান।

উল্লেখ্য সাংবাদিক ফয়েজ একাধিকবার স্ট্রোক জনিত কারণে ঠিক মতো চলাফেরা করতে পারছেন না। আর্থিক অভাবে ঠিক মতো তার চিকিৎসাও করাতে পারছেন না। গত বছর তার চিকিৎসা সহায়তা প্রদানের জন্য সুরমা নিউজ কর্তৃপক্ষ একটি তহবিল গঠন করে। এতে দেশ বিদেশের অনেকেই আর্থিক সহায়তা প্রদান করেন।






Related News

Comments are Closed