Main Menu

সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ১ ব্যক্তি নিহত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবুল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বাবুল মিয়া সিলেট মহানগরীর জালালাবাদ থানার ৭নং মোঘলগাঁও ইউনিয়নের কমরপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

মৃত্যুর আগে বাবুল মিয়া সাংবাদিকদের জানান, রাতে উপজেলার বলাউরা গ্রামে বেয়াইর বাড়ি থেকে টাকাগুলো নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন।

নিহত বাবুলের বেয়াই ফিরোজ মিয়া বলেন, বিদেশ যাওয়ার জন্য বেয়াইকে দুই লাখ টাকা দেন। ওই টাকা নিয়ে একটি অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে তিনি ছিনতাইয়ের শিকার হন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, বাবুল মিয়া সোমবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে বিদেশে যাওয়ার জন্য দুই লাখ টাকা নিয়ে সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। মোগলগাঁওয়ের গালম শাহ স্কুলের সামনে পৌছলে পেছন থেকে আসা দু’টি মোটরসাইকেল ও একটি অটোরিকশায় করে ছয়-সাতজন ছিনতাইকারী গতিরোধ করে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share





Related News

Comments are Closed