Main Menu

পূবালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: পূবালী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক-১ (এএমডি) মোহাম্মদ মিজানুর রহমান জোদ্দার বলেছেন, সম্মিলিত প্রচেষ্টায় কোন কিছুই অসাধ্য নয়। উন্নত গ্রাহক সেবা প্রদানের পূবালী ব্যাংকের অংগিকারও সম্মিলিত প্রচেষ্টায় সফল হবেই। তিনি বলেন, উন্নত তথ্য প্রযুক্তি সমৃদ্ধ ব্যাংকিং সেবার পাশাপাশি, সিএসআরসহ পূবালী ব্যাংকের নেয়া নানা কার্যক্রমের সুফল পাচ্ছে জনগণ। আন্তরিক সেবা প্রদানের মাধ্যমে এই কার্যক্রমকে আরও গতিশীল করে তুলতে হবে।

শনিবার সিলেটে পূবালী ব্যাংক লিমিটেডের সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের ২০১৯ সালের ১ম শাখা ব্যবস্থাপক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট স্টেশন ক্লাবের কনফারেন্স হলে পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত দিনব্যাপী এ সম্মেলনে সভাপতিত্ব করেন, ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহা-ব্যবস্থাপক বিএম শহিদুল হক। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন পূবালী ব্যাংকের অডিট বিভাগের প্রধান ও মহা-ব্যবস্থাপক এম শাহনেয়াজ চৌধুরী, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক জিয়াউল হক চৌধুরী, সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক সুকান্ত চন্দ্র বণিক, সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান।

ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের এসপিও মো: হুমায়ুন মিয়া ও সিলেট ট্যাকনিক্যাল রোড শাখার এজেও সায়মা সুলতানার সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট শাখার সহকারী মহাব্যবস্থাপক চৌধুরী মো: শফিউল হাসান, সিলেট স্টেডিয়াম শাখার সহকারী মহা-ব্যবস্থাপক অঞ্জন দাশ, দরগাহ গেইট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক মো: ফজলুর কবির চৌধুরী, সিলেট পূর্বাঞ্চলের আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহা-ব্যবস্থাপক মো: আব্দুল মুমিত চৌধুরী প্রমুখ।

সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের মিরগঞ্জ শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম আশরাফ ও পবিত্র গীতা পাঠ করেন ফেঞ্চুগঞ্জ শাখার ব্যবস্থাপক বিনায়ক চক্রবর্তী।

সম্মেলনে উপস্থিত নির্বাহীবৃন্দ ব্যাংকের সিলেট অঞ্চলের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন ও ব্যবসায়ীক লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নিদের্শনা প্রদান করেন। ব্যবস্থাপক সম্মেলনে পূবালী ব্যাংকের সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের মোট ৫৫ টি শাখার ব্যবস্থাপক, ইসলামী উইন্ডো ইনচার্জ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ অংশ নেন।






Related News

Comments are Closed