Main Menu

কানাইঘাটে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাটে যাত্রীবাহী লেগুনার ধাক্কায় ৭ বছরের শিশু রুহেল আহমদ এবং সিএনজির অটোরিকশার ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামের এক মহিলা নিহত হয়েছেন।

জানা যায়, শুক্রবার বিকেল ৪টার দিকে কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপির সাতপারি গ্রামের নুরুল আলমের পুত্র ও সাতপারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র রুহেল আহমদ বাড়ীর পার্শ্ববর্তী বাংলা বাজার নামক স্থানে সিলেট-জকিগঞ্জ রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রিবাহী লেগুনা গাড়ী তাকে ধাক্কা দেয়। এতে শিশু রুহেল আহমদ রাস্তায় ছিটকে পড়ে গুরুতর রক্তাক্ত জখম হয়। তার পিতা নুরুল আলম সহ স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রুহেল আহমদের পিতা নুরুল আলম জানান, দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় ছিল রুহেল আহমদ। নিজের চোখের সামনে ছেলে রুহেল আহমদের এমন মৃত্যু তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না।

অপরদিকে শুক্রবার দুপুর ১২টায় উপজেলার বড়চতুল ইউপির মালিগ্রাম বাসস্ট্যান্ড নামক স্থানে অটোরিক্সার (সিএনজি) ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামে এক বিধবা মহিলার মৃত্যু হয়েছে।

তিনি পৌরসভার দুর্লভপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার জন্য কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম বাসস্ট্যান্ডে লেগুনা গাড়িতে উঠার জন্য দাঁড়িয়েছিলেন। এমন সময় বেপরোয়া গতিতে আসা একটি অটোরিক্সা (সিএনজি) ছফাই বেগমকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি।

পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Share





Related News

Comments are Closed