Main Menu

জৈন্তাপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেটের জৈন্তাপুরে উচ্ছেদ অভিযান পরিচালনা করে ৪টি পাকাবাড়ি, ১টি পাকা দোকান ও ৬টি অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে বাংলাদেশ পরিবেশ অধিদপ্তর সিলেট।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ১১ টায় উপজেলার নিজপাট ইউনিয়নের গুয়াবাড়িতে বাংলাদেশ পরিবেশ অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক আলতাফ হোসেনের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। গুয়াবাড়িতে তিনটি কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে অভিযান পরিচালনা করে অবৈধ ভাবে নির্মাণ করা ৪টি পাকাবাড়ি, ১টি পাকা দোকান ও ৬টি বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা হয়।

উচ্ছেদ অভিযানে আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হক, দুর্নীতি দমন কমিশন সিলেট বিভাগের সহকারি পরিচালক মো. আনোয়ার হোসেন, সহকারী পরিচালক মঞ্জুর আলম, জৈন্তাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুনতাসির হাসান পলাশ, সিলেট পুলিশ লাইনের অফিসার ইনচার্জ মো. আক্কাস, পরিবেশ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক মো. হাফিজুর রহমান, পরিবেশ অধিদপ্তর সিলেটের সিনিয়র কেমিস্ট মো. সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

বাংলাদেশ পরিবেশ অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক আলতাফ হোসেনে বলেন, পরিবেশ রক্ষা করতে অবৈধ স্থাপনা অপসারণ এবং পাহাড় কর্তন বন্দ করার লক্ষ্যে উচ্ছেদ অভিযান করা হয়। সময় স্বল্পতার কারণে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা না গেলেও বাকী স্থাপনা সরাতে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Share





Related News

Comments are Closed