Main Menu

যুবলীগ নেতা জাকির ও তার সহযোগীদের গ্রেপ্তার দাবি

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট মহানগর যুবলীগ নেতা জাকিরুল আলম জাকির ও তার সহযোগীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় নিয়ে আসার দাবি জানিয়েছেন উপশহরে হামলার শিকার মিন্নত আলী। তিনি বলেন, জাকিরের কথামত অপরাধমূলক কার্যক্রমে সঙ্গ না দেয়ায় বিভিন্ন সময় তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল; সেই ধারাবাহিকতায় গত বছরের ১৩ মার্চ উপশহরের তেররতনে জাকিরের সহযোগীদের হামলায় তিনি গুরুতর আহত হয়েছিলেন। তবে, বেশ কয়েকমাস চিকিৎসাধীন থাকার পর তিনি সুস্থ হয়ে উঠলেও বর্তমানে পঙ্গুত্ব জীবন যাপন করছেন। সংবাদ সম্মেলনে তিনি জাকিরের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন।

বুধবার সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ২৪ নম্বর ওয়ার্ডের তেররতন এলাকার বাসিন্দা ফজর আলীর ছেলে মিন্নত আলী বলেন, ‘আমি অত্যন্ত ক্ষোভ, হতাশ, মনের মধ্যে অসন্তোষ ও দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে আজ সাংবাদিকদের সামনে হাজির হয়েছি। গত বছরের ১৩ মার্চ জাকির ও তার অনুসারীদের হামলায় আমার বাম হাতের কব্জি দ্বি-খন্ডিত হওয়ার উপক্রম হলে, উন্নত চিকিৎসার জন্য সিলেটের চিকিৎসকরা আমাকে ঢাকায় প্রেরণ করেন। সেখানে চিকিৎসা শেষেও আমার হাতের তেমন কোন উন্নতি হয়নি। যার ফলে আমি বর্তমানে পঙ্গু জীবন যাপন করছি। কিন্তু আমাকে পঙ্গু করার পেছনের মূল হোতা জাকির আমার মামলার এজাহার নামীয় প্রধান আসামি হয়েও বর্তমানে দাপিয়ে বেড়াচ্ছে। পুলিশ তাকে গ্রেফতার করছে না। উল্টো জাকির আমাকে ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন ও আমাকে হত্যা করার মিশনে নেমেছে। আর আমার বিরুদ্ধে নানা ধরণের অপ্রপ্রচার চালাচ্ছে।’

মিন্নত আলী অভিযোগ করেন, আমার ওপর হামলার ঘটনায় শাহপরাণ (রহ.) থানায় মামলা রয়েছে। সে মামলায় জাকির প্রধান আসামি। জাকির ও তার সহযোগীদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ করেন তিনি। জাকির ও তার সঙ্গীয়দের দ্রুত গ্রেপ্তার এবং তার উপর হামলার ঘটনায় ন্যায় বিচার দাবি করেন মিন্নত আলী।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সিদ্দিকুর রহমান, সৈয়দ নিয়াজ, রুবেল আহমদ, রুহুল আমিন, তামিম হাসান হৃদয়, আরজু আহমেদ ও জুলহাস আহমেদ।

Share





Related News

Comments are Closed