Main Menu

ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেটে মিলাদ মাহফিল

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী ‘নিখোঁজের’ ৮১ মাস অতিবাহিত হওয়ায় তার সন্ধান চেয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ আছর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত, কারাবন্দি বেগম খালেদা জিয়ার আশুমুক্তি ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা ও এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় মোনাজাত করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ি চালক আনসার আলী সহ গুম হওয়া সকল নেতাকর্মীর সন্ধান কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও ইলিয়াছ মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক চেয়ারম্যান শেখ মখন মিয়া, জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আহমদ, বিএনপি নেতা সৈয়দ জয়নুল হক, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতার মধ্যে উপস্থিত ছিলেন কবির উদ্দিন, আখলাকুল আম্বিয়া, নিজাম উদ্দিন, হেলালজ্জামান, আলতাফ হোসেন, নাজির উদ্দিন, জুয়েল আহমদ, রুহেল আহমদ, এনামূল হক, আবুল হোসেন, সাইফুল ইসলাম, ইকরামুল হাসান, আব্দুল লতিফ, ফয়সল আমিন, নিজাম উদ্দিন, এহিয়া আহমদ, শিব্বির আহমদ, শামসুল আলম, এহসান আহমদ প্রমুখ।






Related News

Comments are Closed