Main Menu

খুলনার সাংবাদিক হেদায়েতের ৩ দিনের রিমান্ড

বৈশাখী নিউজ ডেস্ক : ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি ও দৈনিক প্রবাহের সিটি এডিটর হেদায়েত হোসেন মোল্লার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুর ১২টার দিকে খুলনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী তারিক মাহমুদ তারা জানান, মামলার তদন্ত কর্মকর্তা ব‌টিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সরদার ইব্রা‌হিম হোসেন সাত দিনের রিমান্ড দাবি করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় মঙ্গলবার (১ জানুয়ারি) বিকেলে খুলনার গল্লামারী এলাকা থেকে হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়।

গত ৩০ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। ওই ফলাফলে খুলনা-১ আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোটগ্রহণ হয়েছে মর্মে ঢাকা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। যা সঠিক নয়।

এ ঘটনায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। সেই মামলায়ই সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মামলায় মানবজমিনের খুলনা প্রতিনিধি রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।

Share





Related News

Comments are Closed