Main Menu
শিরোনাম
শমশেরনগরে রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান         বিশ্বনাথে ৯টি ব্যবসা-প্রতিষ্ঠানে জরিমানা         বালাগঞ্জে ডাকাতি, গৃহকর্তাসহ আহত ৪         কমলগঞ্জে আবেদনের ৫ মিনিটেই বিদ্যুৎ সংযোগ         বাংলাদেশের প্রথম ডিজিটাল সিটি হবে সিলেট: পররাষ্ট্রমন্ত্রী         বিশ্বনাথে ভারতীয় মদসহ আটক ১         তাহিরপুরে চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১         গোয়াইনঘাটে ব্রীক ফিল্ডে শ্রমিক নিহত         ফুলতলী (র.)-এর ঈসালে সাওয়াব মাহফিলে লাখো মানুষের ঢল         শাবি শিক্ষার্থী প্রতীকের আত্মহত্যার ঘটনায় তদন্ত কমিটি গঠন         সিলেটগামী বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে, নিহত ৫         লাক্কাতুরা এলাকা থেকে চোলাই মদসহ আটক ২        

বাবা-মায়ের কবরের পাশে শায়িত আমজাদ হোসেন

প্রকাশিত: ১২:৩৯:৫১,অপরাহ্ন ২৩ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক: জামালপুরে নিজ গ্রামে বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন প্রয়াত কিংবদন্তি চিত্র পরিচালক আমজাদ হোসেন। রবিবার (২৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় তাকে জামালপুর পৌর কবরস্থানে সমাহিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে প্রয়াত আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল জানান, ‘আমার দাদা-দাদির কবরের পাশেই সমাহিত করা হয়েছে বাবাকে। এটাই ছিল তার শেষ ইচ্ছা।’

এর আগে তার মরদেহ রবিবার (২৩ ডিসেম্বর) সকাল ৯টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য জামালপুর উচ্চ বিদ্যালয় (জামালপুর নতুন হাইস্কুল) মাঠে রাখা হয়। জামালপুরে তাকে শ্রদ্ধা নিবেদন করতে ও একনজর দেখতে জনসাধারণ ভিড় করেন।

উল্লেখ্য, থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার (১৪ ডিসেম্বর) মারা যান ৭৬ বছর বয়সী বরেণ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন। এর এক সপ্তাহ পর ২১ ডিসেম্বর সন্ধ্যায় মরদেহ ঢাকায় এসে পৌঁছালে প্রথমে তার বাসায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আদাবরের বায়তুল আমান মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। রাতে তার মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়েছিল।

পরদিন ২২ ডিসেম্বর সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ভক্তদের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন কিংবদন্তি চলচ্চিত্রকার আমজাদ হোসেন। এ সময় সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে সহকর্মী, চলচ্চিত্র অঙ্গণের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ভক্তরা ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান তাকে।

শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধাজ্ঞাপনের পর দুপুর সাড়ে ১২টায় আমজাদ হোসেনের মরদেহ নিয়ে যাওয়া হয় এটিএন বাংলা কার্যালয়ে। এরপর নিয়ে যাওয়া হয় তার প্রিয় কর্মস্থল এফডিসিতে। সেখানে একটি জানাজা শেষে তার মরদেহ নিয়ে যাওয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে হয় আরেকটি জানাজা।

সেখানে শ্রদ্ধা নিবেদনের শেষে দাফনের জন্য মরদেহ জামালপুর শহরের ইকবালপুরে নিজ বাসভবনে নিয়ে যাওয়া হয়।






Comments are Closed