Main Menu
শিরোনাম
‘জাফলংয়ের সন্ত্রাসীদের আইনের আওতায় আনুন’         ধানের শীষ প্রতীক পেলেন ড. রেজা কিবরিয়া         শ্রীমঙ্গলে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত         গোলাপগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার         সিলেটে একমাত্র স্বতন্ত্র প্রার্থীর প্রতীক সিংহ         সিলেটের ৬টি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ         গোয়াইনঘাটে গরুচোরদের হামলায় নিহত ১         হবিগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার         পীরেরবাজারে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত         গোলাপগঞ্জে যুবদল সভাপতি গ্রেফতার         মৌলভীবাজারে ৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার         সুনামগঞ্জে ৯ জনের প্রার্থীতা প্রত্যাহার        

বিয়ের আসরে বসা হলোনা ডাক্তার রুম্পার

প্রকাশিত: ১:২৪:২৩,অপরাহ্ন ০৫ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ১৯ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: কাবিন হয়েছে, কিন্তু করা হলো না সংসার। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল জানুয়ারী মাসে। এর আগেই বাস কেড়ে নিল নারী চিকিৎসকের প্রাণ।

মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে রাজধানীর বিজয় স্মরণির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই চিকিৎসকের নাম আক্তার জাহান রুম্পা (২৮) নামে এই নারী। সিলেট থেকে তিনি ঢাকায় এসেছিলেন ইন্টারভিউ দিতে। ঢাকায় দেখা হওয়ার কথা ছিল স্বামীর সঙ্গেও। তিনি সিলেটের ওসমানীনগরের ভার্ড চক্ষু হাসপাতালের চিকিৎসক ছিলেন।

নিহত রুম্পা চট্টগ্রামের হালিশহর এলাকার এ ব্লকের বাসিন্দা। রুম্পা ওসমানীনগরে ভার্ডস চক্ষু হাসপাতালে কর্মরত ছিলেন।

নিহতের বাবার নাম আক্তারুজ্জামান ও মায়ের নাম নুরজাহান বেগম। দুই ভাই ও এক বোনের মধ্যে রুম্পা ছিলেন দ্বিতীয়।

রুম্পার স্বামী ডা. মহসিন ফারুক বলেন, ‘ধানমন্ডির আই হাসপাতালে ইন্টারভিউ দেওয়ার জন্য সিলেট থেকে এসেছিলেন রুম্পা। মঙ্গলবার সকালে মহাখালী থেকে সিএনজিচালিত অটোরিকশায় চড়ে যাচ্ছিল সে। আমি আসছিলাম চট্টগ্রাম থেকে।’

ফারুক কান্নাজড়িত কণ্ঠে আরও বলেন, ‘আজ তার সাথে আমার দেখা হতো। তবে দেখা হলো জীবিত না মৃত অবস্থায়।’

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, মহাখালীগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে সেটি রাস্তায় উল্টে পড়ে। এরপর আরেক ধাক্কায় অটোরিকশাটি একপাশে ছিটকে যায়। এতে রুম্পা এবং সিএনজি চালক গুরুতর আহত হন। উদ্ধার করে চালককে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। রুম্পাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে রুম্পার স্বামী এসে লাশ শনাক্ত করেন। বিকেলে ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যরা লাশ চট্টগ্রামে বাবার বাড়ির উদ্দেশে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. মিনহাজ উদ্দিন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে রাখা হয়। আহত সিএনজিচালক স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সূত্র জানায়, ডা. রুম্পা ভার্ড হাসপাতালে চলতি বছরের ৫ মার্চে যোগদান করার পর হাসপাতালের পাশের একটি বাসায় ভাড়া থাকতেন।






Related News

Comments are Closed