Main Menu
শিরোনাম
‘জাফলংয়ের সন্ত্রাসীদের আইনের আওতায় আনুন’         ধানের শীষ প্রতীক পেলেন ড. রেজা কিবরিয়া         শ্রীমঙ্গলে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত         গোলাপগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার         সিলেটে একমাত্র স্বতন্ত্র প্রার্থীর প্রতীক সিংহ         সিলেটের ৬টি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ         গোয়াইনঘাটে গরুচোরদের হামলায় নিহত ১         হবিগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার         পীরেরবাজারে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত         গোলাপগঞ্জে যুবদল সভাপতি গ্রেফতার         মৌলভীবাজারে ৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার         সুনামগঞ্জে ৯ জনের প্রার্থীতা প্রত্যাহার        

মোমেনের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

প্রকাশিত: ১১:৪৯:৪১,অপরাহ্ন ০৩ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ২০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর উপজেলা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেনর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে মহানগর আওয়ামী লীগ। কমিটিতে মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানকে আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদকে সদস্য সচিব করা হয়েছে।

রোববার নগরীর চালিবন্দরস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয় বলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। কমিটিতে মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক আহবায়ক ও যুগ্ম আহবায়কে সদস্য করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। এসময় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন জাতীয় রাজনীতির জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ নির্বাচনকে কোন অবস্থায়ই অবহেলার চোখে দেখা যাবে না। এ চ্যালেঞ্জে আমাদেরকে জয়ী হতে হবে।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় সুনিশ্চিত,ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। তিনি উপস্থিত নেতা কর্মীদের বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে গেছে এই সরকার সফলতার কথা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন বলেন, আগামী একাদশ নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ আর এই চ্যালেঞ্জে আমাদের জিততে হবে আমাদের প্রত্যেক নেতা কর্মীকে একেক জন নৌকার প্রার্থী মনে কাজ করতে হবে।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।






Related News

Comments are Closed