Main Menu

তাবলিগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

বৈশাখী নিউজ ডেস্ক: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাবলিগ জামায়াতের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত দুই শতাধিক মুসল্লি।

নিহত ব্যক্তির নাম ইসমাইল মণ্ডল (৬৫)। তার বাড়ি মুন্সিগঞ্জে বলে জানা গেছে। শনিবার (১ ডিসেম্বর) সকালে ছেলে জাহিদ হাসানের সঙ্গে তিনি টঙ্গী এসেছিলেন। টঙ্গীতে ইজতেমা ময়দানের ১ নম্বর প্রবেশফটকে দুই পক্ষের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছিলেন।

নিহতের ছেলে জাহিদ জানান, তার বাবা পেশায় একজন সবজী ব্যবসায়ী।

ঘটনাস্থলে উপস্থিত গাজীপুর পুলিশের গোয়েন্দা শাখা–ডিবির পরিদর্শক একেএম কাওসার চৌধুরী জানান, এখন পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তির মাথায় আঘাত রয়েছে। ধারালো কিছু বা বাঁশজাতীয় কোনো লাঠি দিয়ে আঘাত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে শনিবার ভোরে বিশ্ব ইজতেমা পরিচালনাসংক্রান্ত বিরোধের জের ধরে তাবলিগ জামায়াতের দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেন। মাওলানা জুবায়ের ও দিল্লির মাওলানা সাদের অনুসারী দুই পক্ষের হাজার হাজার মুসল্লি পৃথকভাবে টঙ্গীতে ইজতেমা ময়দান ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও আবদুল্লাহপুর থেকে কামারপাড়া হয়ে আশুলিয়ার দিকে সড়কে অবস্থান নেন। পরে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রুপ নেয়।

Share





Related News

Comments are Closed