Main Menu
শিরোনাম
বিশ্বনাথে ‘ধানের শীষ’র নির্বাচনী কার্যালয় উদ্বোধন         জৈন্তাপুরে শুকসারী ঘাট নির্মাণে গচ্ছা গেল ২০ লক্ষ টাকা         জাফলংয়ে ব্যবসায়ীকে হয়রানীর অভিযোগ         ধানের শীষ প্রতীক পেলেন ড. রেজা কিবরিয়া         শ্রীমঙ্গলে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত         গোলাপগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার         সিলেটে একমাত্র স্বতন্ত্র প্রার্থীর প্রতীক সিংহ         সিলেটের ৬টি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ         গোয়াইনঘাটে গরুচোরদের হামলায় নিহত ১         হবিগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার         পীরেরবাজারে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত         গোলাপগঞ্জে যুবদল সভাপতি গ্রেফতার        

চালু হচ্ছে বাংলালিংকের নতুন নম্বর সিরিজ ০১৪

প্রকাশিত: ৮:৫১:০৫,অপরাহ্ন ২৭ নভেম্বর ২০১৮ | সংবাদটি ২৮ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক : বাংলালিংক নতুন নম্বর সিরিজ ০১৪ নিয়ে আসছে ২৯ নভেম্বর বৃহস্পতিবার থেকে। বরাদ্দ পাওয়ার দুই মাসেরও বেশি সময় পর এই সিম বাজারে আনছে অপারেটরটি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’ এ নতুন নম্বর সিরিজের উদ্বোধন করা হবে। শুক্রবার থেকে বাংলালিংকের বিক্রয়কেন্দ্রগুলোতে নতুন নম্বর সিরিজের সিম কিনতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান মো. জহুরুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আরো থাকবেন বাংলালিংকের সিইও এরিক অস এবং শীর্ষ কর্মকর্তারা।

নতুন নম্বর সিরিজ ০১৩ বরাদ্দ পাওয়ার কিছু দিনের মধ্যে তা বাজারে ছাড়ে গ্রামীণফোন। অপারেটরটি এখন এই সিম ক্রেতাদের ফ্রি দিচ্ছে। গত ১৪ অক্টোবর ০১৩ নম্বর সিরিজ চালু করে গ্রামীণফোন।

চলতি বছরের সেপ্টেম্বরের শুরুতে ০১৪ বরাদ্দ পায় বাংলালিংক। তবে ০১৪ সিরিজে নম্বর সিরিয়াল ঠিক করে দেয় বিটিআরসি। তারা ০১৪০ সিরিয়ালে ১ কোটি সিম বিক্রি করতে পারবে।

অন্যদিকে, একই সময়ে জিপি পেয়েছে ০১৩ সিরিজে ০১৩০ এবং ০১৩১ নম্বর সিরিয়াল। যেখানে তারা প্রতিটিতে ১ কোটি করে ২ কোটি সিম বিক্রি করতে পারবে।

বিটিআরসির নম্বর প্ল্যানিং অনুসারে জিপি ও বাংলালিংক ছাড়া অন্য অপারেটরগুলো মধ্যে বর্তমানে সিটিসেল ব্যবহার করছে ০১১, টেলিটক ০১৫, রবি ০১৬ ও ০১৮। এখনও ০১০ এবং ০১২ সিরিজ দুটি খালি।






Related News

Comments are Closed