Main Menu
শিরোনাম
জৈন্তাপুরে শুকসারী ঘাট নির্মাণে গচ্ছা গেল ২০ লক্ষ টাকা         ‘জাফলংয়ের সন্ত্রাসীদের আইনের আওতায় আনুন’         ধানের শীষ প্রতীক পেলেন ড. রেজা কিবরিয়া         শ্রীমঙ্গলে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত         গোলাপগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার         সিলেটে একমাত্র স্বতন্ত্র প্রার্থীর প্রতীক সিংহ         সিলেটের ৬টি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ         গোয়াইনঘাটে গরুচোরদের হামলায় নিহত ১         হবিগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার         পীরেরবাজারে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত         গোলাপগঞ্জে যুবদল সভাপতি গ্রেফতার         মৌলভীবাজারে ৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার        

স্কুলছাত্র হত্যা মামলায় চারজনের ফাঁসি

প্রকাশিত: ৫:৩০:১৮,অপরাহ্ন ২৭ নভেম্বর ২০১৮ | সংবাদটি ২৭ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: মানিকগঞ্জে স্কুলছাত্র জহিরুল ইসলাম হত্যা মামলায় চারজনের ফাঁসি ও তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি এ মামলায় একজনকে খালাস দেওয়া হয়েছে।

আসামিদের মধ্যে রাকিবুল, সুলতান, সোহেল ও রফিককে ফাঁসি ও রুবেল, সজিব ও আমিনুলকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া শরিফুল ইসলাম নামে আরেক আসামিকে খালাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে জেলা দায়রা জজ আদালতের বিচারক শহিদলু আলম ঝিনুক এ রায় দেন। জহিরুল ইসলাম জেলার সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের খাশেরচর এলাকার খোকন মিয়ার ছেলে।

নিহত জহিরুল ইসলামের বাবা মামলার বাদী খোকন মিয়া জানান, জহিরুল ইসলাম অষ্টম শ্রেণিতে পড়াশোনা করতো। ২০১৪ সালের ১৫ সেপ্টেম্বর বিকেলে জহিরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার বন্ধুরা। অনেক খোঁজাখুঁজির পরেও ওইদিন তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর ১৭ সেপ্টেম্বর বাস্তা এলাকার সুলতান নামের একজনের বাড়ির পাশের একটি ময়লার ট্যাংকির ভেতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় জহিরুলের মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় আটজনের নামোল্লেখ করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন তিনি। এরমধ্য থেকে আদালত চারজনের ফাঁসি ও তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত না থাকায় একজনকে খালাস দিয়েছেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) অ্যাডভোকেট মথুর নাথ সরকার। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট সাইফুল ইসলাম শহীদ।






Related News

Comments are Closed