Main Menu

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন গ্রেফতার

বৈশাখী নিউজ ডেস্ক: সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলনকে গ্রেফতার করেছে চাঁদপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মিলন চাঁদপুর-১ (কচুয়া) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি। বিএনপি থেকে মিলনের মনোনয়ন পাওয়া অনেকটা নিশ্চিত বলে দাবি নেতাকর্মীদের।

শুক্রবার (২৩ নভেম্বর) ভোরে চট্টগ্রামের চকবাজারের চট্টেশ্বরী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। চাঁদপুর জেলার অ্যাডিশনাল এসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তার বিরুদ্ধে চাঁদপুরে আদালতে ২৮টি মামলা রয়েছে। অনেকগুলোতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ২০০৮ সালের নির্বাচনের পর বিএনপি সরকারের এই শিক্ষা প্রতিমন্ত্রী দেশের বাইরেই অবস্থান করছিলেন। সম্প্রতি তিনি দেশে ফিরে তার বিরুদ্ধে মামলাগুলো জামিনের চেষ্টা করছিলেন।

তাকে জামিনের সুযোগ না দিয়ে গ্রেফতার করা হতে পারে এমন আশঙ্কায় বিএনপির এই মনোনয়নপ্রত্যাশী প্রধান নির্বাচন কমিশনারের হস্তক্ষেপ চেয়েছিলেন।

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও মালয়েশিয়ায় ডক্টরেট ডিগ্রি নিয়ে দেশে ফিরেন কচুয়ার সাবেক এই এমপি। কয়েক ডজন মামলার হুঁলিয়া আর গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই প্রভাবশালী বিএনপির এই নেতা দেশে এসেছেন।

Share





Related News

Comments are Closed