Main Menu
শিরোনাম
‘জাফলংয়ের সন্ত্রাসীদের আইনের আওতায় আনুন’         ধানের শীষ প্রতীক পেলেন ড. রেজা কিবরিয়া         শ্রীমঙ্গলে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত         গোলাপগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার         সিলেটে একমাত্র স্বতন্ত্র প্রার্থীর প্রতীক সিংহ         সিলেটের ৬টি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ         গোয়াইনঘাটে গরুচোরদের হামলায় নিহত ১         হবিগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার         পীরেরবাজারে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত         গোলাপগঞ্জে যুবদল সভাপতি গ্রেফতার         মৌলভীবাজারে ৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার         সুনামগঞ্জে ৯ জনের প্রার্থীতা প্রত্যাহার        

ঢাকা-গুয়াংজু রুটে ইউএস-বাংলার প্রতিদিন ফ্লাইট

প্রকাশিত: ১১:৫৮:৫৯,অপরাহ্ন ২২ নভেম্বর ২০১৮ | সংবাদটি ২০ বার পঠিত

পর্যটন ডেস্ক: বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স ৬ ডিসেম্বর থেকে ঢাকা-গুয়াংজু রুটে সপ্তাহে প্রতিদিন ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। বর্তমানে এই রুটে সপ্তাহে চারটি ফ্লাইট পরিচালিত হচ্ছে।

ইউএস-বাংলা আটটি বিজনেস ক্লাসসহ মোট ১৬৪ আসন বিশিষ্ট বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে ঢাকা-গুয়াংজু রুটের ফ্লাইট পরিচালনা করছে। এই রুটে ওয়ান ওয়ের নূন্যতম ভাড়া ১৯ হাজার ৯৯৯ টাকা এবং ফেরার ভাড়া ২৯ হাজার ৯৯৯ টাকা।

বর্তমানে ঢাকা থেকে প্রতি শনি, রবি, মঙ্গল ও বৃহস্পতিবার রাত ১০টা ১০ মিনিটে গুয়াংজুর উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায়। গুয়াংজু পৌঁছায় স্থানীয় সময় রাত ৩টা ৫০ মিনিটে। আর গুয়াংজু থেকে রবি, সোম, বুধ ও শুক্রবার ভোর ৫টায় ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে এবং ঢাকায় পৌঁছায় সকাল সাড়ে ৭টায়।

ইউএস-বাংলা ঢাকা-গুয়াংজু রুটে ভ্রমণকারীদের জন্য দিচ্ছে দুই রাত ও তিন দিনের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ। প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে প্রতিজনের জন্য ৩৬ হাজার ৯৯০ টাকা। প্যাকেজের মধ্যে রয়েছে ঢাকা-গুয়াংজু-ঢাকা এয়ার টিকেট, তিন তারকা বিশিষ্ট হোটেলে আবাসন ব্যবস্থা ও সকালের নাস্তা।

বর্তমানে গুয়াংজু ছাড়াও আন্তর্জাতিক রুটে সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, দোহা, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। সেই সাথে প্রতিষ্ঠানটি বাংলাদেশের অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলার বহরে বর্তমানে চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ উড়োজাহাজ রয়েছে। খুব শিগগিরই আরও দুটি বোয়িং ৭৩৭-৮০০ বহরে যুক্ত হতে যাচ্ছে।






Related News

Comments are Closed