Main Menu
শিরোনাম
জৈন্তাপুরে শুকসারী ঘাট নির্মাণে গচ্ছা গেল ২০ লক্ষ টাকা         ‘জাফলংয়ের সন্ত্রাসীদের আইনের আওতায় আনুন’         ধানের শীষ প্রতীক পেলেন ড. রেজা কিবরিয়া         শ্রীমঙ্গলে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত         গোলাপগঞ্জে দুই ইউপি চেয়ারম্যান গ্রেফতার         সিলেটে একমাত্র স্বতন্ত্র প্রার্থীর প্রতীক সিংহ         সিলেটের ৬টি আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ         গোয়াইনঘাটে গরুচোরদের হামলায় নিহত ১         হবিগঞ্জে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার         পীরেরবাজারে ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত         গোলাপগঞ্জে যুবদল সভাপতি গ্রেফতার         মৌলভীবাজারে ৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার        

সিলেটে কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগের উদ্বোধন

প্রকাশিত: ৬:১৩:৫৮,অপরাহ্ন ১৭ নভেম্বর ২০১৮ | সংবাদটি ৩১ বার পঠিত

স্পোর্টস ডেস্ক: সিলেট জেলার ২০টি মাধ্যমিক স্কুলের অংশগ্রহণে এই প্রথমবারের মতো ‘‘কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগ-২০১৮’’ এর বর্ণাঢ্য শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) সিলেট জেলা স্টেডিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের যৌথ আয়োজনে এবং কে-স্পোর্টস এর পৃষ্ঠপোষকতায় এই আয়োজনের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ও উক্ত লীগের শুভ উদ্বোধন ঘোষণা করেন সিলেটের পুলিশ সুপার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মনিরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি এম এ সাত্তার, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাহমুদ হোসেন শাহীন ও সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. আল-আমিন, ক্রীড়া সংগঠক আক্কাছ উদ্দিন আক্কাই ও মো. দুলাল হোসেন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র সভাপতি রুবেল আহমদ নান্নু, অংশগ্রহণকারী বিদ্যালয়সমূহের শিক্ষকবৃন্দ প্রমুখ।

উদ্বোধনী দিনের ১ম ম্যাচে দি এইডেড হাই স্কুলের মুখোমুখি হয়েছে দনারাম উচ্চ বিদ্যালয়, ফেঞ্চুগঞ্জ। ২য় ম্যাচে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ গোলাপগঞ্জ, এর মুখোমুখি হয়েছে হাজী মদরিছ আলী উচ্চ বিদ্যালয়, গোয়াইনঘাট। ৩য় ম্যাচে সৈয়দ কুতুব জালাল মডেল হাই স্কুল, দক্ষিণ সুরমার মুখোমুখি হয়েছে জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, বিয়ানীবাজার।

লীগের রোববারের (১৮ নভেম্বর) খেলার সময়সূচি:

সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়, সিলেট বনাম মঙ্গলচণ্ডী নিশিকান্ত মডেল উচ্চ বিদ্যালয়, ওসমানীনগর, সিলেটের মধ্যকার খেলা বেলা ২ টায়, পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়, সিলেট বনাম বাংলাদেশ ব্যাংক স্কুল, সিলেটের মধ্যকার খেলা বেলা ৩ টায়, শহীদ স্মৃতি টুকের বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ, কোম্পানীগঞ্জ, সিলেট বনাম সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, সিলেটের মধ্যকার খেলা বেলা ৪টায় অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।






Related News

Comments are Closed