Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

জঙ্গি অর্থায়নের অভিযোগে ৮ এনজিওকর্মী গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৫৯:০২,অপরাহ্ন ০৮ নভেম্বর ২০১৮ | সংবাদটি ১৫ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে রাজধানীর মিরপুরে ১৩ লাখ টাকাসহ একটি এনজিওর আট কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

পুলিশের অভিযোগ এই গ্রুপটি জেএমবি ও আনসার আল ইসলামকে আর্থিকভাবে সহায়তা করতে পাকিস্তানসহ কয়েকটি দেশ থেকে অর্থ সংগ্রহ করেছে। তারা চট্টগ্রাম অঞ্চলে নিজেদের জঙ্গি তৎপরতা জোরদার করতে চেয়েছিল।

এ বিষয়ে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের উপ কমিশনার মহিবুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বুধবার রাতে মিরপুরে অভিযান চালিয়ে ‘স্মল কাইন্ডনেস বাংলাদেশ’ নামের ওই এনজিওর আটজনকে তারা গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারদের অধিকাংশই একসময় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সঙ্গে জড়িত ছিল বলে জানালেও তাদের নাম প্রকাশ করেনি পুলিশ।






Related News

Comments are Closed