Main Menu

বিশৃঙ্খলা ঠেকাতে সিলেটে প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী

বৈশাখী নিউজ ডেস্ক: আজ বৃহস্পতিবার সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে পরিস্থিতির যেন অবনতি না হয় এজন্য তফসিল ঘোষণার পরবর্তী যেকোনো ধরনের বিশৃঙ্খলা ঠেকাতে ও নিরাপত্তা জোরদারে সিলেট নগরীতে প্রস্তুত রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সিলেট মহানগর ছাড়াও বিভাগের চারটি জেলায় নেয়া হয়েছে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন স্থানে র‌্যাব-৯ এর বেশ কয়েকটি ইউনিটকে টহল দিতে দেখা গেছে। এছাড়াও নগরীর বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ সদস্যও মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৯ এর উপ অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম জানান, আজ তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ যেন কোন ধরনের নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে যাতে না পারে তাই সতর্কতা অবলম্বনের পাশাপাশি সাধারণ মানুষের মনে স্বস্তি দিতেই এই বিশেষ টহল জোরদার করা হয়েছে। সেই সাথে মহানগরীসহ সিলেটের চার জেলায় চেকপোস্ট করে তল্লাশিও করা হবে বলে জানান তিনি।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব বলেন, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ যদি কোনও ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে চায়, তবে সেটি কঠোরভাবে দমন করতে আমাদের ফোর্স প্রস্তুত রয়েছে। এছাড়াও নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের অংশ হিসেবে বিভিন্ন পয়েন্টে তল্লাশি চৌকি স্থাপন ও টহল ব্যবস্থা থাকছে।

এছাড়াও পোশাকে ও সাদা পোশাকে পুলিশ সদস্যরাও নিরাপত্তা নিশ্চিতে মাঠে কাজ করবে বলেও জানান তিনি।

Share





Related News

Comments are Closed