Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

বিশ্বনাথে ডায়াগনস্টিক-ডেন্টাল ক্লিনিকে জরিমানা

প্রকাশিত: ৬:৫৬:১০,অপরাহ্ন ০৭ নভেম্বর ২০১৮ | সংবাদটি ৪৫ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে ভ্রাম্যমাল আদালত পরিচালনা করে উপজেলা সদরের তিনটি ডায়াগনস্টিক সেন্টার ও দুটি ডেন্টাল ক্লিনিকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সদরের পুরান বাজার ও নতুন বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্বে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এসময় বিশ্বনাথ থানার এসআই সুলতান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারস্থ সন্ধানী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে দুই হাজার টাকা, আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ার আট হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারী দুই হাজার টাকা, মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারে পাঁচ হাজার টাকা ও লাইফ এইড ডায়াগনস্টিক সেন্টারে দুই হাজার টাকা জরিমানা আদায় আদায় করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা নিশ্চিত করে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।






Related News

Comments are Closed