Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

বিয়ের পর হেলিকপ্টারে চড়ে নবদম্পতি নিহত

প্রকাশিত: ৬:২৭:২৩,অপরাহ্ন ০৬ নভেম্বর ২০১৮ | সংবাদটি ২১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাসে বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার পথে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এক নবদম্পতি নিহত হয়েছেন।

২৪ বছর বয়সী বর-কনে উইলিয়াম ট্রয় বেইলার এবং বেইলি রেই আকারম্যান বেইলার রবিবার মাঝরাতের কিছুক্ষণ পর সান অ্যান্টোনিও থেকে ১২৯ কিলোমিটার পশ্চিমে নিহত হন। তাদের বহনকারী হেলিকপ্টারের পাইলট জেরার্লড ডগলাস লরেন্সও (৭৬) দুর্ঘটনায় মারা গেছেন।

দ্য হিউস্টনিয়ান সংবাদপত্র জানায়, উইলিয়াম ও বেইলি হিউস্টন স্টেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। তারা শনিবার রাতে বিয়ে করেন।

নবদম্পতি হেলিকপ্টারে করে সান অ্যান্টোনিও আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন। সেখান থেকে তাদের মধুচন্দ্রিমায় যাওয়ার কথা ছিল। কিন্তু হেলিকপ্টারটি উড্ডয়ন করার ৫-১০ মিনিটের মাথায় বিধ্বস্ত হয়।

দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। তবে বৃদ্ধ পাইলটের শারীরিক অবস্থা এ জন্য দায়ী ছিল কিনা তা জানতে লাশ ময়নাতদন্তের নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

পাইলট জেরার্লড ডগলাস অনেক বছর ধরে উইলিয়ামদের পরিবারের হয়ে কাজ করেছেন এবং সামরিক বাহিনীতে থাকাকালে ভিয়েতনাম যুদ্ধে হেলিকপ্টার উড়িয়েছেন।






Related News

Comments are Closed