Main Menu
শিরোনাম
প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি         সিলেটে পুলিশের ধাওয়া খেয়ে মামলার আসামী নিহত         আইসক্রিমে বিষাক্ত কেমিক্যাল, জরিমানা         জৈন্তাপুরে ইউপি চেয়ারম্যান বরখাস্ত         গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার         কমলগঞ্জে তিন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা         মৌলভীবাজারে তরুণীর মরদেহ উদ্ধার         গোলাপগঞ্জে মাদ্রাসার ভূমি দখলের চেষ্টার অভিযোগ         বড়লেখায় কলেজছাত্র প্রান্ত হত্যায় ফুপাতো ভাই আটক         মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন         সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় নিহত ১        

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় গাড়ি চালক নিহত

প্রকাশিত: ১১:১৮:০৫,অপরাহ্ন ০৫ নভেম্বর ২০১৮ | সংবাদটি ১৮ বার পঠিত

ঝিনাইদহ থেকে জাহিদুর রহমান তারিকঃ ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের গাড়ি চালক হানিফ সরকার (৪০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ওয়াদুদ সরকারের ছেলে।
গত শুক্রবার রাতে তিনি ফরিদপুরের মধুখালীতে মটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর তাকে ঢাকায় রেফার্ড করা হলে রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় হানিফ মৃত্যুবরণ করেন।
নিহতের ভগ্নিপতি আব্দুস সামাদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, ঘটনার দিন হানিফ সরকার ও তার চাচাতো ভাই খলিলুর রহমান মটরসাইকেল যোগে রাজবাড়ি থেকে ঝিনাইদহে আসছিলেন। আসার পথে মধুখালী ডিভাইডারের সাথে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। দুই দিন অচেতন থাকার পর রোববার দুপুরে ঢাকায় মৃত্যু বরণ করেন।
এদিকে গাড়ি চালক হানিফ সরকারের মৃত্যুতে ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারকবৃন্দ ও কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মুত্যুকালে তিনি স্ত্রী শাহিদা খাতুন ছাড়াও দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। ঢাকা থেকে মরদেহ আসার পর চন্ডিপুর গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।






Related News

Comments are Closed