Main Menu
শিরোনাম
ছাতকে অজ্ঞান করে সাংবাদিকের বাসায় চুরি         কমলগঞ্জে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার         গোলাপগঞ্জে ঘরের ভেতর মাছ চাষ পদ্ধতির উদ্বোধন         শাবির টিলায় শিশু ধর্ষণের চেষ্টা, লম্পট আটক         নবীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ গ্রেফতার ১         শাহ মাদার (র:) মাজারে ওরস ২৬ জানুয়ারী         কুলাউড়ায় অবৈধভাবে পাহাড় কাটায় জরিমানা         সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্রলীগের হামলা, আহত ৪         জকিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থী হবেন যারা         সিলেট সিক্সার্সের খেলা দেখতে মাঠে মুহিত         সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন         প্রতীকের আত্মহত্যা: পরিবারকে দুষলেন শাবি ভিসি        

লন্ডনে সিলেটী বংশোদ্ভূত স্কুলছাত্রী নিখোঁজ

প্রকাশিত: ৪:১৫:০৮,অপরাহ্ন ০৪ নভেম্বর ২০১৮ | সংবাদটি ৬০ বার পঠিত

প্রবাস ডেস্ক: পূর্ব লন্ডনের বাঙালি অধ্যুষিত এলাকা নিউহাম থেকে ১৪ বছর বয়সী এক সিলেটী বংশোদ্ভূত স্কুলছাত্রী নিখোঁজ হয়েছেন। গতকাল শ‌নিবার সন্ধ্যা থে‌কে নোহা মহসিন নামের ওই স্কুলছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

নোহার পরিবার সূত্রে জানা যায়, শ‌নিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নোহা বাসা থেকে বের হয়ে আর সে ফিরে আসেনি। বন্ধুরাও তার খোঁজ জানাতে পারেনি। বাইরে যাওয়ার সময় নোহার পরনে ছিল বেগুনি রঙের সুয়েটার ও সি ব্লু হ্যাট।

নোহার বাবা মো. মহসিন একজন কমিউনিটি একটিভিস্ট। তার বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলায়।

এদিকে নোহার রহস্যজনক নি‌খোঁজের ঘটনায় তার বাবা-মা সহ স্বজনরা উ‌দ্বিগ্ন হ‌য়ে প‌ড়েছেন।

লন্ডন মে‌ট্রোপ‌লিটন পু‌লিশ সূত্র জানায়, নোহার সন্ধা‌নে তারা তদন্ত শুরু ক‌রে‌ছে।

এর আগে ২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি টাওয়ার হ্যামলেটসের বেথনালগ্রিন থেকে তিন স্কুলছাত্রী নিখোঁজ হয়। পরে জানা যায়, তারা আইএসে যোগ দিতে সিরিয়ায় চলে গিয়েছিল।






Related News

Comments are Closed