Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

লন্ডনে সিলেটী বংশোদ্ভূত স্কুলছাত্রী নিখোঁজ

প্রকাশিত: ৪:১৫:০৮,অপরাহ্ন ০৪ নভেম্বর ২০১৮ | সংবাদটি ২৫ বার পঠিত

প্রবাস ডেস্ক: পূর্ব লন্ডনের বাঙালি অধ্যুষিত এলাকা নিউহাম থেকে ১৪ বছর বয়সী এক সিলেটী বংশোদ্ভূত স্কুলছাত্রী নিখোঁজ হয়েছেন। গতকাল শ‌নিবার সন্ধ্যা থে‌কে নোহা মহসিন নামের ওই স্কুলছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

নোহার পরিবার সূত্রে জানা যায়, শ‌নিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নোহা বাসা থেকে বের হয়ে আর সে ফিরে আসেনি। বন্ধুরাও তার খোঁজ জানাতে পারেনি। বাইরে যাওয়ার সময় নোহার পরনে ছিল বেগুনি রঙের সুয়েটার ও সি ব্লু হ্যাট।

নোহার বাবা মো. মহসিন একজন কমিউনিটি একটিভিস্ট। তার বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলায়।

এদিকে নোহার রহস্যজনক নি‌খোঁজের ঘটনায় তার বাবা-মা সহ স্বজনরা উ‌দ্বিগ্ন হ‌য়ে প‌ড়েছেন।

লন্ডন মে‌ট্রোপ‌লিটন পু‌লিশ সূত্র জানায়, নোহার সন্ধা‌নে তারা তদন্ত শুরু ক‌রে‌ছে।

এর আগে ২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি টাওয়ার হ্যামলেটসের বেথনালগ্রিন থেকে তিন স্কুলছাত্রী নিখোঁজ হয়। পরে জানা যায়, তারা আইএসে যোগ দিতে সিরিয়ায় চলে গিয়েছিল।






Related News

Comments are Closed