Main Menu

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বৈশাখী নিউজ ডেস্ক: ময়মনসিংহে সদর উপজেলা ও মুক্তাগাছায় শুক্রবার মধ্যরাতে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবকের নিহতের কথা জানিয়েছে পুলিশ।

পুলিশের ভাষ্য, নিহত আব্দুল্লাহ আল কাফি (৩১) ও আলমগীর হোসেন গুতু(২৭) তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ মো. কামাল আকন্দ জানান, শুক্রবার রাত পৌনে ২টার দিকে মুক্তাগাছার কাঠালিয়া ঝালই ব্রিজের কাছে রাস্তার ওপরে মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে খবরে জেলা গোয়েন্দা পুলিশের দল সেখানে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও পরে গুলি ছুড়ে তারা। পুলিশও আত্বরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

তিনি বলেন, পরে তল্লাশি করে গুলিবিদ্ধ আব্দুল্লাহ আল কাফিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি কাঠের বাটযুক্ত এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহত কাফি ফুলবাড়িয়া উপজেলার আমদালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের পুত্র।

গোয়েন্দা পুলিশের এই ওসি আরও জানান, একই রাতে দেড়টার দিকে ময়মনসিংহ সদরের সাহেব কাচারি বাজারের পাশে ডিবি পুলিশ আরও একটি মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও পরে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

তিনি বলেন, পরে সেখান থেকে গুলিবিদ্ধ আলমগীর হোসেন গুতুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ২ কেজি গাজা ও ২টি গুলির খোসা উদ্ধার করার কথা জানান ওসি।

নিহত আলমগীর ময়মনসিংহ সদরের কালিবাড়ি রোডের পুরাতন গুদারাঘাট এলাকার ইব্রাহিমের ছেলে।-খবর ইউএনবি

Share





Related News

Comments are Closed