Main Menu

কুয়েটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বৈশাখী নিউজ ডেস্ক: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ব্যাচেলর অব সায়েন্স (বিএসসি) ইন ইঞ্জিনিয়ারিং, ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্ল্যানিং (বিইউআরপি) ও ব্যাচেলর অব আর্কিটেকচার (বিআর্ক) কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল বুধবার প্রকাশিত হয়েছে।

আগামী ৫ নভেম্বর ফলাফল প্রকাশের কথা থাকলেও শিক্ষার্থীদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়টি বিবেচনা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষকদের চেষ্টায় নির্ধারিত সময়ের পাঁচ দিন আগেই ফলাফল প্রকাশ করা হলো।

এদিকে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন নির্ধারিত সময়ের আগেই এ ফলাফল প্রকাশের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সূত্র জানায়, আগামী ১০ নভেম্বর (শনিবার) থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে। ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ১ম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ আগামী ২৪ জানুয়ারি সকাল ১০টা এবং ২৭ জানুয়ারি সকাল ৮টায় শুরু হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) ফলাফল ও ভর্তি সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে।

প্রসঙ্গত, গত ২৭ অক্টোবর (শুক্রবার) কুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ৩টি অনুষদের ১৬টি বিভাগে মোট ১০৬৫ আসনের বিপরীতে মোট ১০৭৩০ জন আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পায়। এর মধ্যে ৭২৮২ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।

Share





Related News

Comments are Closed