Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

দুই বাসের চাপায় নিহত ২

প্রকাশিত: ৭:২৪:৫৭,অপরাহ্ন ২২ অক্টোবর ২০১৮ | সংবাদটি ২২ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পার হওয়ার সময় দুই বাসের মাঝে চাপা পড়ে দুজনের মৃত্যু হয়েছে।

সোমবার (২২ অক্টোবর) বেলা ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুটি বাস জব্দ করেছে পুলিশ। একজন চালককে আটক করা হয়েছে।

নিহত দুই ব্যক্তি হলেন, মো. সেলিম (২২) ও জুয়েল (৩০)। সেলিম মাদারীপুর জেলার শিবচর থানার আলেপুর গ্রামের সাইদুল হকের ছেলে। রাজধানীর ডেমরায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

সেলিমের মা মনোয়ারা বেগম জানান, যাত্রাবাড়ীতে একটি খেলনার কারখানায় কাজ করতেন সেলিম।

আরেক নিহত ব্যক্তি জুয়েলের বাবা মতলব হাওলাদার। জুয়েলের চাচাতো ভাই মহিউদ্দিন তুষার বলেন, জুয়েলের বাড়ি বরিশালে। তিনি বর্তমানে দয়াগঞ্জ বটতলা মোড় হিজড়ার বাড়ির ২য় তলায় থাকতেন। তিনি দুই ছেলে এক মেয়ের জনক। তিনি তুরাগ পরিবহনের গাড়ি চালক।

সেলিমের মা ও পুলিশ সূত্রে জানা যায়, বেলা ১টার দিকে ডেমরা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে যাত্রাবাড়ী আসেন সেলিম। তাঁর সঙ্গে একই অটোরিকশায় ভাগাভাগি করে আসেন জুয়েল। সিএনজি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দুই বাসের মাঝে চাপা পড়ে গুরুতর আহত হন তাঁরা। স্থানীয় লোকজন তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। ওই সময় জুয়েলকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনিও।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী, দুটি বাসই ট্রান্স সিলভা কোম্পানির ছিল। ওই দুটি বাস জব্দ করা হয়েছে। একজন চালককে আটক করা হয়েছে। ওই চালকের কাছে বাস চালানোর লাইসেন্স ছিল না।






Related News

Comments are Closed