Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

পাকিস্তানে দুই বাসের সংঘর্ষে নিহত ১৯

প্রকাশিত: ১:২৬:৩৯,অপরাহ্ন ২২ অক্টোবর ২০১৮ | সংবাদটি ২৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশে রোববার রাতে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষে কমপক্ষে ১৯ জন নিহত ও ৪০ জন আহত হয়েছে। পুলিশ ও স্থানীয় সংবাদমাধ্যম একথা জানায়। খবর সিনহুয়ার।

এ ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

খবরে বলা হয়, পাঞ্জাব প্রদেশের দারাগাজি খান জেলার গাজি ঘাট এলাকার কাছে মুলতান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় টেলিভিশন চ্যানেল এআরওয়াই নিউজ পরিবেশিত খবরে বলা হয়, এ দুর্ঘটনায় যাত্রীবাহী বাস দু’টির একটি একেবারে দুমড়ে-মুচড়ে গেছে। এতে আরো বলা হয়, বাস দু’টির বিভিন্ন অংশ কেটে হতাহতদের উদ্ধার করা হয়।

এ ঘটনার পরপরই উদ্ধার কর্মী, পুলিশ ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে যায় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নিহতদের বেশিরভাগ নারী ও শিশু।

হাসপাতালের এক কর্মকর্তা জানান, আহতদের অনেকের অবস্থা আশংকাজনক হওয়ায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।






Related News

Comments are Closed