Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

২৪ অক্টোবরও সিলেটে সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

প্রকাশিত: ৪:৪২:৩৭,অপরাহ্ন ২০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৬৫ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: আগামি ২৪ অক্টোবর নগরীর রেজিস্ট্রি মাঠে সমাবেশের অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট।

শনিবার দুপুরে বিএনপি নেতৃবৃন্দ পুলিশ কমিশনার কার্যালয়ে গিয়ে সমাবেশের জন্য আবেদন করে আসেন। এর দেড় ঘন্টা পর পুলিশের পক্ষ থেকে সমাবেশের অনুমতি না দেয়ার বিষয়টি বিএনপি নেতৃবৃন্দকে জানিয়ে দেয়া হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র আবুল কাহের শামীম বিষয়টি নিশ্চিত করে সমাবেশের অনুমতি না মিললেও ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের সিলেট সফর কর্মসূচি অপরিবর্তিত থাকবে বলে জানান।

অনুমতি না দেয়া প্রসঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানান, এ বিষয়ে তিনি খোঁজ খবর নিচ্ছেন।

এর আগে ২৩ অক্টোবর সিলেটে ঐক্যফ্রন্টের কর্মসূচি ছিল। সমাবেশের ব্যাপারে পুলিশের অনুমতি না পাওয়ায় পরদিন ২৪ অক্টোবর সমাবেশের তারিখ ঠিক করে ঐক্যফ্রন্ট। কিন্তু, এদিনও তারা সমাবেশের অনুমতি পায়নি।






Related News

Comments are Closed