Main Menu
শিরোনাম
ছাতকে অজ্ঞান করে সাংবাদিকের বাসায় চুরি         কমলগঞ্জে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার         গোলাপগঞ্জে ঘরের ভেতর মাছ চাষ পদ্ধতির উদ্বোধন         শাবির টিলায় শিশু ধর্ষণের চেষ্টা, লম্পট আটক         নবীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ গ্রেফতার ১         শাহ মাদার (র:) মাজারে ওরস ২৬ জানুয়ারী         কুলাউড়ায় অবৈধভাবে পাহাড় কাটায় জরিমানা         সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্রলীগের হামলা, আহত ৪         জকিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থী হবেন যারা         সিলেট সিক্সার্সের খেলা দেখতে মাঠে মুহিত         সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন         প্রতীকের আত্মহত্যা: পরিবারকে দুষলেন শাবি ভিসি        

২৪ অক্টোবরও সিলেটে সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

প্রকাশিত: ৪:৪২:৩৭,অপরাহ্ন ২০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৯০ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: আগামি ২৪ অক্টোবর নগরীর রেজিস্ট্রি মাঠে সমাবেশের অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট।

শনিবার দুপুরে বিএনপি নেতৃবৃন্দ পুলিশ কমিশনার কার্যালয়ে গিয়ে সমাবেশের জন্য আবেদন করে আসেন। এর দেড় ঘন্টা পর পুলিশের পক্ষ থেকে সমাবেশের অনুমতি না দেয়ার বিষয়টি বিএনপি নেতৃবৃন্দকে জানিয়ে দেয়া হয়।

সিলেট জেলা বিএনপির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র আবুল কাহের শামীম বিষয়টি নিশ্চিত করে সমাবেশের অনুমতি না মিললেও ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের সিলেট সফর কর্মসূচি অপরিবর্তিত থাকবে বলে জানান।

অনুমতি না দেয়া প্রসঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানান, এ বিষয়ে তিনি খোঁজ খবর নিচ্ছেন।

এর আগে ২৩ অক্টোবর সিলেটে ঐক্যফ্রন্টের কর্মসূচি ছিল। সমাবেশের ব্যাপারে পুলিশের অনুমতি না পাওয়ায় পরদিন ২৪ অক্টোবর সমাবেশের তারিখ ঠিক করে ঐক্যফ্রন্ট। কিন্তু, এদিনও তারা সমাবেশের অনুমতি পায়নি।






Related News

Comments are Closed