Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীর চুরির মামলায় বৃদ্ধ গ্রেফতার

প্রকাশিত: ১২:০৫:৩৯,অপরাহ্ন ২০ অক্টোবর ২০১৮ | সংবাদটি ২৩ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে চুরি ও হুমকি প্রদানের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন এক যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী। উপজেলার দৌলতপুর ইউনিয়নের শেখেরগাঁও (ভট্রপাড়া) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আবুল কালামের স্ত্রী শরিফুল নেছা (৪০) বাদি হয়ে গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিশ্বনাথ থানায় এই মামলা দায়ের করেন (মামলা নং-১০)। মামলায় ৩জনের নাম উল্লেখ ও আরো ৩/৪ জনকে অজ্ঞাতনামাকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- শেখেরগাঁও (পশ্চিম সিঙ্গেরকাছ) গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র মাহমদ আলী (৫৫), তার পুত্র নুরুল ইসলাম (২৫) ও কবির মিয়া (১৯)। মামলা দায়েরের পর ওই দিন রাতেই অভিযুক্ত মাহমদ আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

দায়েরকৃত মামলার এজাহারে বাদি উল্লেখ করেন- বিবাদীদের সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের (বাদির পরিবার) বিরোধ চলে আসছে। বিবাদীরা প্রায়ই বাদির বাড়ির বিভিন্ন ফলের গাছগাছালি কেটে এবং পুকুরের মাছ চুরি করে নিয়ে যান। বাড়ি দেখাশুনা করার জন্য কোন কাজের লোক রাখলে বিবাদীরা ভয়-ভীতি প্রদর্শন করে কাজের লোকদের তাড়িয়ে দেন। এরই ধারাবাহিকতায় গত ১৪ অক্টোবর সন্ধ্যায় বিবাদীরা অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে বাদির বাড়িতে প্রবেশ করে ভাংচুর ও বিভিন্ন প্রজাতির গাছ কর্তন করেন এবং বাদি ও তার ছেলে-মেয়েকে হত্যার হুমকি প্রদান করেন।

মামলা দায়ের ও অভিযুক্ত মাহমদ আলীকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন- অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।






Related News

Comments are Closed