Main Menu
শিরোনাম
ছাতকে অজ্ঞান করে সাংবাদিকের বাসায় চুরি         কমলগঞ্জে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার         গোলাপগঞ্জে ঘরের ভেতর মাছ চাষ পদ্ধতির উদ্বোধন         শাবির টিলায় শিশু ধর্ষণের চেষ্টা, লম্পট আটক         নবীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ গ্রেফতার ১         শাহ মাদার (র:) মাজারে ওরস ২৬ জানুয়ারী         কুলাউড়ায় অবৈধভাবে পাহাড় কাটায় জরিমানা         সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্রলীগের হামলা, আহত ৪         জকিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থী হবেন যারা         সিলেট সিক্সার্সের খেলা দেখতে মাঠে মুহিত         সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন         প্রতীকের আত্মহত্যা: পরিবারকে দুষলেন শাবি ভিসি        

প্রাথমিক সমাপনী পরীক্ষার তারিখ পরিবর্তন

প্রকাশিত: ৮:৩১:৪৩,অপরাহ্ন ১৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৯৩ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: পূর্ব ঘোষিত প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার সময় সূচিতে কিছুটা পরিবর্তন এনেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়, ১ম থেকে চতুর্থ শ্রেণির পরীক্ষা ১১-১৮ ডিসেম্বরের পরিবর্তে ২৯ নভেম্বর থেকে ৬ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। তবে কোন পরীক্ষা কোন তারিখে অনুষ্ঠিত হবে সে বিষয়ে কিছু বলা হয়নি।

এর আগে ৮ অক্টোরের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, অন্যান্য বছরে বেলা ১১টায় পরীক্ষা শুরু হলেও এবার প্রতিদিন পরীক্ষা শুরু হবে সকাল সাড়ে ১০টায়। আগে পরীক্ষার্থীদের খাতা অন্য উপজেলায় মূল্যায়ন করা হতো। কিন্তু এবার থেকে প্রত্যেকটি খাতা নিজ উপজেলায় মূল্যায়ন হবে।






Related News

Comments are Closed