Main Menu
শিরোনাম
সুনামগঞ্জ সফরে ভারতীয় হাই কমিশনার         বিশ্বনাথে মেছো বাঘ আটক         ছাতকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষাথীদের বিদায়ী অনুষ্টান         জৈন্তাপুরে ট্রাক চাপায় শিশু নিহত, অাহত ৫         ছাতকে বিদ্যুৎ স্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         লাউড় রাজ্যের রাজবাড়িতে প্রত্নতত্ব অধিদপ্তরের উৎখনন         সিলেটে মাজার জিয়ারতে স্পিকার শিরীন শারমিন         সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ’র পতাকা বৈঠক         জাফলংয়ে ভারতীয় তীর খেলার বইসহ আটক ২         কমলগঞ্জে চার খাবার হোটেলে জরিমানা         প্রেসক্লাব সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন         হবিগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি        

প্রাথমিক সমাপনী পরীক্ষার তারিখ পরিবর্তন

প্রকাশিত: ৮:৩১:৪৩,অপরাহ্ন ১৮ অক্টোবর ২০১৮ | সংবাদটি ৫০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: পূর্ব ঘোষিত প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার সময় সূচিতে কিছুটা পরিবর্তন এনেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়, ১ম থেকে চতুর্থ শ্রেণির পরীক্ষা ১১-১৮ ডিসেম্বরের পরিবর্তে ২৯ নভেম্বর থেকে ৬ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। তবে কোন পরীক্ষা কোন তারিখে অনুষ্ঠিত হবে সে বিষয়ে কিছু বলা হয়নি।

এর আগে ৮ অক্টোরের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, অন্যান্য বছরে বেলা ১১টায় পরীক্ষা শুরু হলেও এবার প্রতিদিন পরীক্ষা শুরু হবে সকাল সাড়ে ১০টায়। আগে পরীক্ষার্থীদের খাতা অন্য উপজেলায় মূল্যায়ন করা হতো। কিন্তু এবার থেকে প্রত্যেকটি খাতা নিজ উপজেলায় মূল্যায়ন হবে।






Related News

Comments are Closed